• ঢাকা
  • বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯, ৮ কার্তিক ১৪২৬
প্রকাশিত: জুন ১৪, ২০১৯, ১২:২৩ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৪, ২০১৯, ০১:২১ পিএম

সুন্দরবনে শাকিব খান!

বিনোদন প্রতিবেদক
সুন্দরবনে শাকিব খান!

চিত্রনায়ক শাকিব খানের কথাই সত্যি হতে যাচ্ছে। সুন্দরবন নিয়ে নির্মাণাধীন সিনেমায় কাজ করতে যাচ্ছেন তিনি। ‘অপারেশন সুন্দরবন’ শিরোনামে একটি চলচ্চিত্রে তার কাজ করার সম্ভাবনা দেখা দিয়েছে। চূড়ান্ত ফলাফল জানা যাবে খুব শিগগিরই। সে পর্যন্ত অপেক্ষায় থাকতে হবে শাকিব ভক্তদের।

ঈদের আগে শাকিব খান অভিনীত ‘পাসওয়ার্ড’ চলচ্চিত্রের প্রিমিয়ার শোতে তিনি এক পর্যায়ে বলেছেন সুন্দরবনে ছেড়ে দিলেও তিনি বিশ্বমানের সিনেমা নির্মাণ করে দেখাতে পারবেন। তার সেই বক্তব্যের বাস্তবায়ন হতে যাচ্ছে শিগগিরই। কারণ দীপংক দীপন পরিচালিত ‘অপারেশন সুন্দরবন’ সিনেমায় তার অভিনয়ের সম্ভাবনা দেখা দিয়েছে। একটি বিশ্বস্ত সূত্রে জানা যায়, নির্মাতা ও প্রযোজকের প্রথম পছন্দ শাকিব খান। তারা শাকিবকে নিয়ে কাজটি করতে চায়। শিগগিরই তারা শাকিবের সঙ্গে বসবেন। এতে ব্যাটে-বলে মিলে গেলেই শাকিবকে কাস্ট করা হবে।

‘অপারেশন সুন্দরবন’ নির্মাণ হবে র্যাবের অভিযান নিয়ে। সুন্দরবনকে জলদস্যু মুক্ত করার এক আশ্চর্য উপাখ্যান নিয়ে নির্মিত হবে সিনেমাটি। গতকাল বৃহস্পতিবার (১৩ জুন) রাজধানীর একটি রেস্টুরেন্টে সিনেমাটি নির্মাণের জন্য র্যাব ফোর্সেস ওয়েলফেয়ার ট্রাস্ট ও প্রয়োজনা প্রতিষ্ঠান থ্রি হুইলারসের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়। যদিও সেখানে অভিনয় শিল্পীদের নাম প্রকাশ করা হয়নি। এমনকি নির্মাতা দীপংকর দীপনও এখনই অভিনয় শিল্পীদের নাম প্রকাশে অনিচ্ছুক। তবে তিনি জানান, শিল্পী তালিকা এখনো চূড়ান্ত হয়নি। হলে শিগগিরই জানানো হবে। তবে তার কাছে কয়েকজন বলেছেন শাকিব খানের বিষয়ে তাদের নিজেদের মধ্যে আলোচনা হয়েছে।

এসজে