• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১৫, ২০১৯, ০৩:১৫ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৫, ২০১৯, ০৩:১৮ পিএম

বিয়েতে যেসব আয়োজন থাকছে

বিয়েতে যেসব আয়োজন থাকছে

তুরস্কের বোদরুমে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টালিউড নায়িকা ও নবনির্বাচিত সাংসদ নুসরাত জাহান। হবু বর নিখিল জৈনকে নিয়ে আজ শনিবার (১৫ জুন) রাতে সেখানে উড়ে যাচ্ছেন তারা। বিয়েতে সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইনে হবু শাশুড়ির পাঠানো লাল লেহেঙ্গা পরবেন এই অভিনেত্রী। নিখিলও পরবেন সব্যসাচীর ডিজাইন করা পোশাক।
 

বিয়ে উপলক্ষে নানা অনুষ্ঠানের আয়োজন রয়েছে তুরস্কের বোদরুমে। এরমধ্যে ১৭ জুন ইয়ট পার্টির আয়োজন। ১৮ জুন হবে মেহেন্দি ও সঙ্গীত উৎসব। বিয়ের দিন ১৯ জুন সকালে গায়ে হলুদের অনুষ্ঠান। সেদিন আমন্ত্রিত অতিথিদের জন্য আপ্যায়ণের ব্যবস্থা থাকবে গেস্টরুমগুলোতে।

পূর্ব নির্ধারিত থিম অনুযায়ী বিয়ের নানা অনুষ্ঠানের জন্য পোশাক বেছে নিয়েছেন নুসরাত। এরমধ্যে ইয়ট পার্টিতে পরবেন সামার ফাঙ্ক। নায়িকার মেহেন্দির থিম বোহেমিয়ান। সেখানেও মানানসই ডিজাইনের পোশাক পরবেন তিনি। আবার সঙ্গীত উৎসবের জন্য ইন্দো-ওয়ের্স্টান ধাঁচের পোশাক বেছে নিয়েছেন এই ফ্যশন সচেতন নায়িকা। বিয়ের দিন সকালে গায়ে হলুদে উজ্জ্বল হলুদ রঙের পোশাক পরছেন বলে জানা যায়। বিয়ের পরপরই হবে রিসেপশনের অনুষ্ঠান। রাতের পার্টিতে নুসরাত তার বর নিখিলকে নিয়ে আবার ফিরে যাবেন ওয়েস্টার্ন গ্ল্যামারাস পোশাকে।

এতেই শেষ নয়, বরং শুরু। বিয়ের পরদিন ২০ জুন হবে হোয়াইট ওয়েডিং। এ অনুষ্ঠানের জন্য নুসরাত বেছে নিয়েছেন মিন্টগ্রিন এবং সাদার মিশেলে এক অদ্ভূত ডিজাইনের ড্রেস। বিয়ের দিন অতিথি আপ্যায়ণের খাবার মেনুতে থাকছে স্থানীয় কুইজ়িন এবং ভারতীয় নানা পদের রসনা বিলাসী খাবার। বর-কনের ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, বিয়ের পর ইউরোপের কোনো দেশে উড়াল দিবেন মধুচন্দ্রিমায়। আগামী ২৫ জুন সংসদে অধিবেশনে নুসরাতের প্রথম দিন। তারপরই রেজিস্ট্রি বিয়ে করার তারিখ নির্ধারণ হবে তাদের।

সবশেষে নুসরাত ও নিখিলের কলকাতায় ৪ জুলাই রিসেপশন হবে একটি পাঁচতারা হোটেলে। সেখানে টালিউড তারকা, রাজনৈতিক ব্যক্তিত্ব, শিল্পপতি, উভয়ের আত্মীয়-স্বজনসহ অনেকের উপস্থিত থাকার কথা। মোটামুটি এরমধ্যে দিয়েই তাদের বিয়ে উৎসবের ইতি টানা হবে বলে মনে করা হচ্ছে।

এসজে