• ঢাকা
  • মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬
প্রকাশিত: জুলাই ১০, ২০১৯, ০৫:৩৭ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১০, ২০১৯, ০৫:৩৭ পিএম

ঢাকায় জিৎ-কোয়েলের ‘শুরু থেকে শেষ’

বিনোদন প্রতিবেদক
ঢাকায় জিৎ-কোয়েলের ‘শুরু থেকে শেষ’

পশ্চিমবঙ্গের নায়ক জিৎ ও নায়িকা কোয়েল জুটির নতুন সিনেমা ‘শুরু থেকে শেষ’ মুক্তি পাচ্ছে ঢাকায়। এ জন্য আজ বুধবার (১০ জুলাই) সেন্সরবোর্ড সদস্যরা চলচ্চিত্রটি দেখেন বলে এক সদস্য নিশ্চিত করেছেন। সেন্সর ছাড়পত্র পেলেই সিনেমাটি আগামী ১৯ জুলাই দেশব্যাপী মুক্তি পাবে।

শুরু থেকে শেষ বাংলাদেশে থেকে আমদানি করেছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। তিনি এটি গত রোজার ঈদেই মুক্তি দিতে চেয়েছিলেন। কিন্তু আমদানি সংক্রান্ত কাগজপত্র প্রস্তুতে দেরি হওয়ায় ঈদের আগে এটি দেশে আনা সম্ভব হয়নি। যেহেতু এখন সম্ভব হয়েছে সেহেতু সেন্সর ছাড়পত্র পাওয়ার আগেই মুক্তির তারিখ নির্ধারণ করে রেখেছেন। এদিন মুক্তি পেলে বিদেশি সিনেমা ‘শুরু থেকে শেষ’ দেশিয় ‘অবতার’ এর সঙ্গে প্রতিযোগিতা করবে।

‘শুরু থেকে শেষ’ সিনেমায় দুই বছর পর জুটি বেঁধে অভিনয় করেছেন জিৎ ও কোয়েল। এর আগে এই জুটিকে ২০১৭ সালে পর্দায় একসঙ্গে দেখা গিয়েছিল রাজা চন্দের ‘বেশ করেছি, প্রেম করেছি’ সিনেমায়। এটি পরিচালনা করেছেন রাজ চক্রবর্তী। এতে জিৎকে দেখা যাবে মাহিদের চরিত্রে আর কোয়েল হয়েছেন তার পূজারিণী। অর্থাৎ মুসলিম ও হিন্দু; দুই ধর্মের দুই জনের প্রেম। সেই প্রেম নিয়ে দ্বন্দ্ব-সংঘাতের গল্প নিয়েই নির্মিত হয়েছে ‘শুরু থেকে শেষ’। যেখানে দেখা যাবে, ধর্মের সংঘাতে রক্তাক্ত জিৎ-কোয়েলের প্রেম। এটি প্রযোজনা করছে নায়ক জিতের প্রযোজনা সংস্থা জিৎ ফিল্ম ওয়ার্কস। সিনেমায় কোয়েল ছাড়াও দেখা যাবে ঋতাভরী চক্রবর্তীকে।

এসজে
 

Islami Bank