• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: জুলাই ১১, ২০১৯, ১২:৫৭ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১১, ২০১৯, ১২:৫৭ পিএম

নতুন কাহিনি নিয়ে ‘উল্টাপুল্টা: বাবা থাকে বাসায়’

বিনোদন প্রতিবেদক
নতুন কাহিনি নিয়ে ‘উল্টাপুল্টা: বাবা থাকে বাসায়’

দুরন্ত টেলিভিশনে শুরু হতে চলেছে অনুষ্ঠানের নতুন মৌসুম। নতুন মৌসুমে যুক্ত হচ্ছে ৬টি নতুন অনুষ্ঠান ও ২টি নতুন কার্টুন সিরিজ। এর মধ্যে ‘বাবা থাকে বাসায়’ ধারাবাহিক নাটকটি অন্যতম। নাটকটি ইতিমধ্যে দর্শকপ্রিয়তা অর্জনে সক্ষম হয়েছে। তাই প্রথম মৌসুম শেষ করে এটি শুরু করতে যাচ্ছে দ্বিতীয় মৌসুমের প্রচার।
 
নিজেদের কাজ বদলের সিদ্ধান্তে চাকরি ছেড়ে কবীর হয়ে গেলেন লেখক। আর সংসার নিয়ে ক্লান্ত নুজহাত আবার যোগ দেন চাকরিতে। এদিকে মা-বাবার নতুন ভূমিকায় প্রায় অভ্যস্থ ভাষা ও উদয়ের জীবনে প্রতিদিন ঘটছে নতুন সব ঘটনা।
      
পারিবারিক মিষ্টি বন্ধনের গল্প নিয়ে নতুন করে আসছে ধারাবাহিক নাটক ‘উল্টাপুল্টা: বাবা থাকে বাসায়’। ধারাবাহিক এই নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- নাফিসা জারিন মৌমি, রোহান, আলভিনা, তৌকীর আহমেদ, বিজরী বরকতউল্লাহ, মুনিরা ইউসুফ মেমী, শহীদুজ্জামান সেলিম, আফরোজা বানুসহ অনেকে। 

‘উল্টাপুল্টাঃ বাবা থাকে বাসায়’ নাটকটির ক্রিয়েটিভ ডিরেক্টর অমিতাভ রেজা চৌধুরী, পরিচালনা করেছেন গোলাম মুক্তাদির, প্রযোজনা করেছেন শাহরিয়ার শাকিল,  এবং রচনা করেছেন অদিতি মজুমদার। ধারাবাহিকটি প্রচারিত হবে আগামী ১৯ জুলাই থেকে প্রতি শুক্র ও শনিবার দেড়টা ও রাত সাড়ে ৮টায় দুরন্ত টিভিতে।

এসজে
 

Islami Bank
ASUS GLOBAL BRAND