• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ১৪, ২০১৯, ০১:০০ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১৪, ২০১৯, ০১:০০ পিএম

শুরু হলো ‘স্বপ্নে দেখা রাজকন্যা’র শুটিং

শুরু হলো ‘স্বপ্নে দেখা রাজকন্যা’র শুটিং

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার প্রথম রানারআপ নিশাত নাওয়ার সালওয়ার ও হ্যান্ডসাম দ্য আল্টিমেট ম্যান দ্বিতীয় আসরের চ্যাম্পিয়ন এ কে আজাদ জুটি হয়েছেন। মুস্তাফিজুর রহমান মানিক এই জুটিকে নিয়ে নির্মাণ করছেন ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ নামে নতুন একটি চলচ্চিত্র। বর্তমানে এর শুটিং চলছে ঢাকার বিভিন্ন লোকেশনে। 

গত ১২ জুলাই রাজধানীর উত্তরায় মহরতের মধ্যে দিয়ে চলচ্চিত্রটির শুটিং শুরু হয়। এতে অংশ নেন নায়িকা সালওয়া ও নায়ক একে আজাদসহ অন্য কলাকুশলীরা। এর কাহিনি লিখেছেন সুদীপ্ত সাইদ খান। মৌসুমী আক্তার মিথিলার প্রযোজনায় যৌথভাবে এর চিত্রনাট্য তৈরি করেছেন সুদীপ্ত সাইদ খান ও মোস্তাফিজুর রহমান মানিক। সুদীপ কুমার দীপের কথায় সংগীত পরিচালনায় থাকছেন প্রমিত রাফাত। এ আর আলমের চিত্রগ্রহণে চলচ্চিত্রটির সম্পাদনা করবেন শহিদুল হক, আলোকচিত্রে রয়েছেন শাহ সুলতান। সাজসজ্জায় আছেন সেলিম মোহাম্মদ। এমএস মুভিজের ব্যানারে নির্মিত এ চলচ্চিত্রে আরও অভিনয় করবেন আলিরাজ, মারুফ আকিব, রেবেকা, মৌসুমী মিথিলা, চিকন আলিসহ আরও অনেকে।

‘স্বপ্নে দেখা রাজকন্যা’য় মোট ৫টি গান থাকছে। ইতিমধ্যেই একটি গান রেকর্ড সম্পন্ন হয়েছে। এতে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী মৌসুমী মিথিলা ও ইমরান। চলচ্চিত্রটির বেশিরভাগ দৃশ্যধারণের কাজ হবে সিলেট ও নড়াইল জেলার বিভিন্ন মনোরম লোকেশনে। আগামী কোরবানীর ঈদের পর সিলেটে দুটি গান চিত্রায়ণের মাধ্যমে চলচ্চিত্রটির কাজ শেষ করা হবে বলে জানিয়েছেন পরিচালক।

এসজে