• ঢাকা
  • সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
প্রকাশিত: আগস্ট ২৩, ২০১৯, ০১:৩৩ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২৩, ২০১৯, ০১:৩৩ পিএম

কিশোর পলাশের ‘পোষা ময়না’

বিনোদন প্রতিবেদক
কিশোর পলাশের ‘পোষা ময়না’

‘ভাঙা তরী ছেঁড়া পাল’খ্যাত শিল্পী কিশোর পলাশের নতুন গান ‘পোষা ময়না’। ‘আমার পোষা ময়না কয় না কথা দুঃখ দেয় দিলে, ও পাখি যারে যা, উইড়া যা তুই উইরা যা জঙ্গলে’ -এমন কথার গানটি লিখেছেন ও সুর করেছেন শিল্পী নিজেই। আহমেদ হুমায়ুনের সঙ্গীত পরিচালনায় গানটি প্রকাশিত হয়েছে জি সিরিজ-অগ্নিবীণার ব্যানারে।

বিকাশ সাহার পরিচালনায় গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন জামশেদ শামীম, কবিতা ও সায়েম। সম্প্রতি সুনামগঞ্জের বিভিন্ন লোকেশনে গানটির ভিডিও চিত্রায়িত হয়।

গান প্রসঙ্গে কিশোর পলাশ বলেন, ‘প্রেম ও দ্রোহের আবেগঘন রসায়নে গানটির কথাগুলো লেখা। সুরেও সেই প্রবাহমানতা রয়েছে। আহমেদ হুমায়ুন গানটির চমৎকার সঙ্গীতায়োজন করেছেন। একইভাবে গানের কথার সাথে মিল রেখে হৃদয়গ্রাহী একটি মিউজিক ভিডিও নির্মাণ করেছেন বিকাশ সাহা। আশা করছি, সব মিলিয়ে গান ও ভিডিওটি দর্শক-শ্রোতাদের প্রাণ ছুঁয়ে যাবে।’

গত ২১ আগস্ট জি সিরিজের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে গানটি অবমুক্ত করা হয়। এ ছাড়াও গানটি উপভোগ করা যাবে রেডিও জি, জিপি মিউজিক এবং রেডিও জিবিডি ডটকম ডটবিডিতে।

সর্বশেষ চলতি বছর জানুয়ারিতে প্রকাশিত হয় এ শিল্পীর নতুন গান ‘ঘরের বাত্তি’। তার শ্রোতাপ্রিয় গানগুলোর মধ্যে অন্যতম-‘ভাঙা তরী ছেঁড়া পাল’,‘ভবের বাড়ি’, ‘যৌবন গেলে প্রেম হবে না’, ‘কলঙ্কী’, ‘দিল দিয়া যারে ভালোবাসিলাম’,‘দয়াল’ ইত্যাদি।

এসজে
 

Islami Bank