• ঢাকা
  • রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০১৯, ১২:৫৪ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১২, ২০১৯, ০১:০৩ পিএম

মিলনের প্রেমে পড়ে ঘর পালালো নয়নতারা

বিনোদন প্রতিবেদক
মিলনের প্রেমে পড়ে ঘর পালালো নয়নতারা

দাদি দিলারা জামান হাতে লাঠি নিয়ে তাড়া করেছে নাতি আনিসুল হক মিলনকে। দুইজনের এই জগতে আপন বলতে তারাই দুইজন। দিলারা জামান মিলনকে বিয়ে দিতে চায়। কিন্তু মিলন বিয়ে করবে না বলে জানিয়ে দেয়। দশ বছর আগে ভালোবাসার রূপালিকে বিয়ে করে ঘর বেঁধেছিল মিলন। 

রূপালি মিলনকে ছেড়ে চিরদিনের জন্যে বিদায় নিয়ে চলে গেছে না ফেরার দেশে। রূপালির জায়গা মিলন কাউকেই দিতে পারবে না। নির্মাতা আবু সুফিয়ান বিপ্লব দীর্ঘ বিরতীর পর এমনই একটি গল্প নিয়ে নির্মাণ করেছেন টেলিছবি ‘নয়নতারা’। আনিসুল হক মিলনের সাথে আবু সুফিয়ান বিপ্লব জুটির এই প্রথম কাজ ‘নয়নতারা’। 

টেলিফিল্ম সম্পর্কে মিলন বলেন, ‘অসাধারন একটি গল্প নয়নতারা। গ্রাম বাংলার চিরচেনা গল্প হলেও নাট্যকার ভিন্নভাবে তুলে ধরার চেষ্টা করেছেন গল্পটি। সংলাপেও যথেষ্ট যতœ নিয়েছেন। আবু সুফিয়ান বিপ্লবের সাথে এটাই আমার প্রথম কাজ। যত্ন নিয়ে কাজটি করেছেন তিনি। নাটকটিতে আমাকে ভিন্নভাবেই দেখতে পাবে দর্শক। আমার বিশ্বাস দর্শকের কাছে নয়নতারা ভালো লাগবে।’

দিলারা জামান বলেন, ‘গল্পটি ভালো। প্রেমের গল্প হলেও টেলিফিল্মটিতে সমাজের গুরুত্বপূর্ন ম্যাসেজ আছে। পৃথিবী এগিয়ে যাওয়ার সাথে সাথে পেশার পরিবর্তন হয়ে যাচ্ছে সেটিও দেখতে পাওয়া যাবে নাটকটিতে। খুব আনন্দ নিয়ে কাজ করেছি। দর্শক নয়নতারা দেখে নিরাশ হবে না।’ 

স্বাধীন শাহর  রচনায় ও আবু সুফিয়ান বিপ্লবের পরিচালনায় টেলিছবি ‘নয়নতারা’ আগামীকাল (১৩ সেপ্টেম্বর) শুক্রবার বিকাল ৩টা ১৫ মিনিটিতে দেখা যাবে চ্যানেল আইতে।

এসজে 
 

Islami Bank