• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০১৯, ০৩:১৩ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৯, ২০১৯, ০৩:১৬ পিএম

পর্দায় ফিরছেন কঙ্গনা

পর্দায় ফিরছেন কঙ্গনা

বলিউড নায়িকা কঙ্গনা রানাউতের কেরিয়ার যত বারই টাল খেয়েছে ‘তনু ওয়েডস মনু’ সিরিজ ততবারই সামাল দিয়েছে। ‘কাইটস’, ‘নক আউট, ‘নো প্রবলেম’... ইত্যাদি সিনেমার ব্যর্থতার ভারে কঙ্গনা যখন ক্লান্ত, তখন আনন্দ এলো রাইয়ের ‘তনু ওয়েডস মনু’ তাকে হিটের মুখ দেখাল। তার পর ২০১২-’১৪ সাল পর্যন্ত কঙ্গনার আবার ব্যাডপ্যাচ। 

এর মধ্যে হৃতিক রোশনের সঙ্গে ব্যর্থ প্রেমের চাপ তাকে একেবারেই কোণঠাসা করে ফেলেছিল। সেই সময়েই ‘তনু ওয়েডস মনু রিটার্নস’ নায়িকাকে কেরিয়ারের লড়াইয়েও রিটার্ন করে। এই মুহূর্তে কঙ্গনা আবার চাপে। গত তিন বছরে হিট নেই তার। বিতর্কের জোরে খবরে টিকে রয়েছেন। এই রকম সঙ্কটজনক পরিস্থিতিতেই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমা হতে চলেছে। ইন্ডাস্ট্রি সূত্রে খবর,  আনন্দের পরিচালনাতেই ‘তনু ওয়েডস মনু এগেন’ নিয়ে ফিরতে চলেছেন কঙ্গনা।

তবে সবটাই প্রাথমিক স্তরে। ‘তনু ওয়েডস মনু রিটার্নস’-এর সময় থেকেই তৃতীয় সিনেমার পরিকল্পনা ছিল আনন্দের। কিন্তু দ্বিতীয় সিনেমার শুটিংয়ে পরিচালককে এমন ঘোল খাওয়ান নায়িকা, যে তিনি তৃতীয় সিনেমাটি মুলতুবি করে দেন। শোনা যায়, ‘তনু ওয়েডস মনু রিটার্নস’-এর শুটিংয়ে কঙ্গনা চিত্রনাট্য থেকে পরিচালনা সবেতেই নাক গলিয়েছেন। সহশিল্পীর চরিত্রে কাঁচি চালানোর ঘটনাও শোনা যায়। ওই সিনেমার আরেক অভিনেত্রী স্বরা ভাস্করের সঙ্গে কঙ্গনার ঝামেলার কথা ইন্ডাস্ট্রির সকলেই জানেন। স্বাভাবিক ভাবেই বীতশ্রদ্ধ আনন্দ তৃতীয় সিনেমা নিয়ে আর এগোননি।

সম্প্রতি নায়িকার ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’র প্রিমিয়ারে আনন্দকে দেখা যায়। তখনই মনে করা হয় পরিচালক-অভিনেত্রীর আভ্যন্তরীণ ঝামেলা বোধহয় মিটে গেছে। আসলে এ দু’জনের ঝামেলা মেটানোর দায়িত্ব নিয়েছেন প্রযোজক শৈলেশ আর সিংহ। যিনি সিরিজের প্রথম সিনেমার প্রযোজক ছিলেন এবং হালফিলে কঙ্গনার অনেকগুলি সিনেমা প্রযোজনা করেছেন। তার মধ্যে ‘সিমরন’, ‘জাজমেন্টাল...’ ব্যর্থ। এই পরিস্থিতিতে আনন্দকে তৃতীয় সিনেমাটি নিয়ে এগোনোর কথা বলেন শৈলেশ। প্রযোজকের সঙ্গে আনন্দেরও ভালো সম্পর্ক। তার কথাতেই ‘জাজমেন্টাল...’-এর প্রিমিয়ারে গিয়েছিলেন পরিচালক। 

এই মুহূর্তে ‘থালাইভি’ নিয়ে ব্যস্ত কঙ্গনা। খবর বলছে, আগামী বছরের শুরুতে সিনেমার শুটিংয়ের পরিকল্পনা চলছে। 
এসজে