• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১৩, ২০১৯, ০১:০৩ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৩, ২০১৯, ০১:০৩ পিএম

প্রধানমন্ত্রীর ব্যক্তিত্বে মুগ্ধ ‘বলিউড কুইন’ রানী মুখার্জি

প্রধানমন্ত্রীর ব্যক্তিত্বে মুগ্ধ ‘বলিউড কুইন’ রানী মুখার্জি
বাঁ থেকে- প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বলিউড তারকা রানী মুখার্জি

মাত্র কয়েকদিন আগেই চার দিনব্যাপী ভারত সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই সফরকালীন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাতসহ সেদেশের রাজনৈতিক ও চলচ্চিত্র জগতের একাধিক গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গেও সাক্ষাৎ করেন প্রধানমন্ত্রী। এ সময় তাকে খুব কাছ থেকে দেখার সুযোগ পান বলিউড কুইন খ্যাত তারকা অভিনেত্রী রানী মুখার্জী।

শেখ হাসিনার সঙ্গে সাক্ষাতের প্রেক্ষিতে সম্প্রতি বাংলাদেশের প্রধানমন্ত্রী সম্পর্কে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ব্যক্তিগত অভিমত প্রকাশ করেন বলিউডের এই বাঙালি তারকা অভিনেত্রী। নিজের ভ্যারিফাইড ফেসবুক পেজে একাধিক পোস্টের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিত্ব ও নেতৃত্বের ভূয়ষি প্রশংসা করেন রানী।

নিজের ফেসবুক পেজে প্রকাশিত এক পোস্টে বিগত ১০ বছরে বাংলাদেশের অভাবনীয় উন্নতির ক্ষেত্রে শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করে তাকে এশিয়া অঞ্চলের অন্যতম সেরা রাজনৈতিক নেতা হিসেবে আখ্যা দেন রানী। এ সময় তিনি আঞ্চলিক ঐক্য গঠন ও দক্ষিন এশিয়ার রাষ্ট্রগুলোর মাঝে মৈত্রী গড়ে তোলার নিমিত্তে শেখ হাসিনার আহ্বানের ব্যাপক প্রশংসাও করেন।

অপর এক পোস্টে প্রধানমন্ত্রীকে একজন আদর্শ নেতা হিসেবে উল্লেখ করে তার প্রতি শ্রদ্ধা নিবেদনে 'মা' বলে সম্বোধন করেন রানী। পাশাপাশি বাংলাদেশের প্রধানমন্ত্রীর ব্যক্তিত্বে নিজের মুগ্ধতার কথাও জানান তিনি। এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী অবলম্বনে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মিতব্য 'বঙ্গবন্ধু' চলচ্চিত্রটির অগ্রিম সাফল্য কামনা করে শীঘ্রই বাংলাদেশ সফরের ইচ্ছে প্রকাশ করেন এই বলিউড তারকা।

এর আগে ভারত সফরকালীন শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ পরবর্তী তাকে নিজের রাজনৈতিক দীক্ষা গ্রহণের প্রেক্ষাপটে অন্যতম 'আদর্শ এবং অনুপ্রেরণা' বলে মন্তব্য করেন ভারতীয় জাতীয় কংগ্রেসের সভাপতি সোনিয়া গান্ধীর কন্যা ও দলটির নতুন প্রজন্মের নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী।

এসকে

আরও পড়ুন