• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০১৮, ০৮:০৭ পিএম

রাজনীতিতে আগ্রহী মাহী

রাজনীতিতে আগ্রহী মাহী

এবার রাজনীতিতে আগ্রহী হয়ে উঠেছেন চিত্রনায়িকা মাহী। সম্প্রতি তিনি তার অভিনীত ‘অবতার’ সিনেমার শুটিং স্পটে এই আগ্রহের কথা প্রকাশ করেন। এরমধ্যে মাহী আওয়ামী লীগের বিভিন্ন মিটিং, জনসভা ও প্রচারণায় অংশ নেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেশ কয়েকটি অনুষ্ঠানে যোগ দেন, নির্বাচন উপলক্ষে অনেকের কাছে নৌকা প্রতীকে ভোট চান।

চলচ্চিত্রে মাহিয়া মাহীর আগমন ২০১১ সালে ‘ভালোবাসার রং’ সিনেমার মধ্যে দিয়ে। এটির ব্যবসায়িক সফলতার মধ্যে দিয়ে মাহীর কেরিয়ারও শীর্ষে উঠে। এরপর মাহীকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত একের পর এক সিনেমায় অভিনয় করে মাহী আলোচনার মধ্যেমণি হয়ে উঠেন। এরমধ্যে ২০টির মতো সিনেমায় অভিনয় করেন। তার প্রতিটি সিনেমাই সুপারহিট হয়। কিন্তু ভুল বোঝাবুঝির মধ্যে দিয়ে তিনি জাজ মাল্টিমিডিয়া ছেড়ে দেন।
বর্তমানে মাহীর অভিনয় ব্যস্ততা কম। কারণ তিনি এখন গতানুগতিক সিনেমায় কাজ করতে অনাগ্রহী। তাই বেছে বেছে কাজ হাতে নেন। ‘অবতার’ সিনেমাটি তার কেরিয়ারের একটি মাইলফলক। এটির কাহিনি ও চরিত্র তার খুব পছন্দ হওয়াতে তিনি কাজ করতে আগ্রহী হন।

মাহী এতোদিন অভিনয় করে আসলেও রাজনীতির প্রতি তার কোনো ইচ্ছা ছিল না। কিন্তু হঠাৎ করে আওয়ামী লীগের বিভিন্ন অনুষ্ঠান, সভা ও সমাবেশে গিয়ে তার রাজনীতির প্রতি আগ্রহ জাগে। তাই অদূর ভবিষ্যতে তিনি রাজনীতিতে নাম লেখাবেন। তবে কোন দলে হয়ে রাজনীতি করবেন তা এখই প্রকাশ করতে চান না।
এসজে