• ঢাকা
  • শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০, ৪ আশ্বিন ১৪২৭
প্রকাশিত: আগস্ট ৫, ২০২০, ০৮:০১ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৫, ২০২০, ০৮:০১ পিএম

অনুমতি নিয়ে চুম্বন দৃশ্যে

বিনোদন ডেস্ক
অনুমতি নিয়ে চুম্বন দৃশ্যে

ভারতীয় চলচ্চিত্রের নতুন প্রজন্মের অভিনেত্রী পায়েল রাজপুত। ‘আরএক্স ১০০’ ছবিতে অভিনয়ের মাধ্যমে রুপালি জগেত পা রাখেন এই সুন্দরী তরুণী। সহজাত অভিনয় প্রতিভা আর গ্ল্যামারের মিশেলে প্রথম ছবি দিয়েই আলোচনায় আসেন এই অভিনেত্রী।

‘আরএক্স ১০০’ ছবিতে তার সহঅভিনেতা কার্তিকেয়ার সঙ্গে পায়েলকে অন্তরঙ্গ দৃশ্যে দেখা গিয়েছিল। ওই অন্তরঙ্গ দৃশ্যের মাঝে একটি চুমুর দৃশ্য ছিল। তখন ওই চুমুর দৃশ্যটি বেশ সাড়া জাগিয়েছিল।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ওই চুমুর দৃশ্যে পায়েল অভিনয় করেছিলেন তার পরিবারের অনুমতি নিয়ে। সম্প্রতি একটি সংবাদমাধ্যমের এক সাক্ষাৎকারে ওই চুমুর দৃশ্য প্রসঙ্গে পায়েল রাজপুত বলেন, ওই ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার আগে চুমু বা অন্তরঙ্গ দৃশ্য নিয়ে মায়ের সঙ্গে আমি আলোচনা করি। মা অনুমতি দিলে তবেই আমি চুম্বন দৃশ্যে অভিনয় করি। মা আমাকে স্পষ্ট বলে দিয়েছেন, যদি এ ধরনের সাহসী দৃশ্যে স্বস্তি বোধ করি তাহলে কোনো সমস্যা নেই।

অনুমতি নিয়ে চুম্বন দৃশ্যেপায়েল আরও বলেন, যদিও আমি জানি, মা – বাবা আমার অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় দেখে অস্বস্তি বোধ করেন। কিন্তু তারা আমাকে কিছু বলেন না।

‘আরএক্স ১০০’ বক্স অফিসে ভালো সাড়া ফেলেছিল। শুধু তাই নয়, ছবিটির হিন্দি রিমেকও তৈরি হচ্ছে। এছাড়া পায়েল অভিনীত ‘ভেঙ্কি মামা’ ছবিটিও বক্স অফিসে বাজিমাত করেছে। শোনা যাচ্ছে, রবি তেজার সঙ্গে সামনে একটি আইটেম গানে দেখা যাবে পায়েল রাজপুতকে।

এম