• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২০, ০৮:৩০ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৮, ২০২০, ০৮:৩০ এএম

নিজের বায়োপিকের নিজেই পরিচালক ম্যাডোনা

নিজের বায়োপিকের নিজেই পরিচালক ম্যাডোনা

মার্কিন পপ সম্রাজ্ঞী ম্যাডোনা নিজের বায়োপিকর নিজেই পরিচালনা করবেন বলে ঘোষণা দিয়েছে। ৬২ বছর বয়সী এই তারকার শুধু পরিচালনাই নয়, অস্কারজয়ী চিত্রনাট্যকার ডায়াবলো কোডির সঙ্গে বায়োপিকের সহযোগী লেখক হিসেবেও থাকছেন। 

ম্যাডোনার জীবন নির্ভর সিনেমার গল্পে নিউইয়র্কের সেই বস্তি থেকে বিশ্ব সুপারস্টার পর্যন্ত তার উত্থানের চিত্র ফুটে উঠে বলে আশা করা হচ্ছে। কীভাবে 'লাইক অ্যা ভার্জিন' ও 'ভোগ' গানগুলোর মাধ্যমে ম্যাডোনা তারকাখ্যাতি পেলেন, সেসব সত্যি গল্প তুলে ধরা হবে।

বায়োপিক নির্মাণ প্রসঙ্গে ম্যাডোনা বলেন, একজন শিল্পী, সঙ্গীতশিল্পী, নৃত্যশিল্পী ও মানুষ হিসেবে আমার জীবনে কাটানো দারুণ পথচলার কথা তুলে ধরতে চাই। ছবির মূল বিষয়বস্তু থাকবে সঙ্গীত। গানই আমাকে সামনে এগোনোর অনুপ্রেরণা জোগায়। আমার অনেক না বলা ও অনুপ্রেরণাদায়ক সত্যি গল্প আছে। আমার চেয়ে কে ভালো বলতে পারবে? একজন মানুষ হিসেবে জীবন আমাকে এই পৃথিবীতে নিয়ে যাওয়ার চেষ্টা করছে, এমন এক অবিশ্বাস্য যাত্রা আমি জানাতে চাই। এখানে অনেকগুলো অনুপ্রেরণামূলক গল্প রয়েছে। আমার জীবনের রোলার কোস্টার রাইডটি আমার কণ্ঠ 

ছবিতে ম্যাডোনার ভূমিকায় কে অভিনয় করবেন এবং কবে নাগাদ শুটিং শুরু হবে, সেসব জানা যায়নি। এটি পরিবেশনার দায়িত্ব নিয়েছে ইউনিভার্সাল পিকচার্স।

ম্যাডোনা সঙ্গীত জগতের পাশাপাশি একজন ফ্যাশন ডিজাইনারও। পপ সম্রাজ্ঞী ম্যাডোনা সুযোগ পেলেই গানের পাশাপাশি অন্য কিছু করার চেষ্টা করেন। খ্যাতনামা প্রতিষ্ঠান আইকনিক্স ব্র্যান্ড গ্রুপের সঙ্গে মিলে তিনি বিশ্বব্যাপী ফ্যাশন ব্র্যান্ড চালু করেছেন।

এসইউ