• ঢাকা
  • বুধবার, ০২ ডিসেম্বর, ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭
প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২০, ০৫:০১ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৩১, ২০২০, ০৫:০১ পিএম

ব্যস্ত সময় পার করছেন চিত্রনায়ক শাকিল খান

জাগরণ ডেস্ক
ব্যস্ত সময় পার করছেন চিত্রনায়ক শাকিল খান

প্রথম ছবি ভালোবাসার জ্বালা ঈদে মুক্তি পেয়েছে চিত্রনায়ক শাকিল খানের। এই ছবিতেই বাজিমাত করেছেন চিত্রনায়ক শাকিল। ছবিটিতে তার অভিনয় দর্শকদের মন কেড়ে নিয়েছেন।

চিত্রনায়ক শাকিল খানের ‘হিজাব’ ও ঢাকা টু মালয়েশিয়া নামের আরো দুটি ছবির কাজ চলছে। যদিও করোনাকালীন সংকটে ঢাকা টু মালয়েশিয়ার কাজ চল্লিশ ভাগ হয়েছে এবং হিজাবের কাজ দশ ভাগ হয়ে আটকে গেছে।

তবে এ দুটি ছবির পরিচালক বশির আহমেদ আশা করছেন তিনি পুনরায় কাজ শুরু করবেন। এছাড়াও তিনি কলকাতা ও বাংলাদেশের যৌথ প্রযোজনার একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। তবে তিনি আপাতত মহরতের আগে ছবিটির নাম প্রকাশ করতে চাচ্ছেন না।

একই সঙ্গে চিত্রনায়ক শাকিল মিডিয়া ডিজিট প্রযোজিত একটি মেগা সিরিয়ালে কাজ শুরু করছেন। সিরিয়ালটির নাম ‘হিমুরাও কালো হতে পারে’। এ ছবির পরিচালক বশির আহমেদ।

চিত্রনায়ক শাকিল খান বলেন, দুইটি ছবির গল্প অনেক সুন্দর। দর্শকের অনেক ভালো লাগবে। ছবি ছাড়াও অনেকগুলো বিজ্ঞাপন, নাটক, মিউজিক ভিডিও কাজ করার কথা হয়ে আছে। আমি শুধু চলচ্চিত্র করবো এমন নয়। আমি কাজই করবো। কারণ আমি একজন অভিনেতা। তবে কাজের আগে মানের ব্যাপারেও ভাববো। একজন ভালো অভিনেতা ও দর্শকের মনে যায়গা করতে আমাকে ভালো গল্পের ভালো কাজ করতে হবে। সবার কাছে দোয়া চাই।