• ঢাকা
  • শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১, ৩ মাঘ ১৪২৭
প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২০, ১০:২৪ এএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ২৫, ২০২০, ১০:২৪ এএম

বিয়ের সাহস পাচ্ছেন না আইরিন

বিনোদন ডেস্ক
বিয়ের সাহস পাচ্ছেন না আইরিন

ঢাকাই চলচ্চিত্রের নতুন প্রজন্মের দর্শকপ্রিয় গ্ল্যামারাস অভিনেত্রী ও মডেল আইরিন সুলতানা। ইতিমধ্যেই অভিনয় প্রতিভা ও সৌন্দর্যগুণে তিনি সবার দৃষ্টি কেড়েছেন। তার স্বল্প সময়ের ক্যারিয়ারে কয়েকটি ছবিতে অভিনয় করে চলচ্চিত্র বোদ্ধাদের প্রশংসা লাভ করেছেন।

 

এদিকে, করোনাকালীন এই সময়ে শোবিজ অঙ্গনের অনেক তারকাই বিয়ের পিঁড়িতে বসেছেন। বিয়ে নিয়ে কী ভাবছেন আইরিন।এ প্রসঙ্গে আইরিন বলেন, বিয়ে যে করবো সেই সাহসই পাচ্ছি না। সত্যি বলতে ভয় হয়। চারদিকে যেভাবে বিচ্ছেদের খবর শুনছি একের পর এক তাতে বিয়ে করার ইচ্ছাই হয় না। মনের মতো কাউকে পেলে বিয়ে করবেন জানিয়ে সুন্দরী এই গ্ল্যামারাস অভিনেত্রী বলেন, পাত্র হিসেবে যে ধরনের ছেলে পছন্দ করেন সেই ধরনের ছেলের দেখা এখনো পাইনি। হুট করে যে কাউকে বিয়ে করার মতো আমি নই। বিয়ে করলে দেখে, শুনে ও বুঝেই করবো। গত মাসেই আইরিন রিয়াজুল রিজুর পরিচালনায় ‘ব্ল্যাক লাইট’ নামের একটি সিনেমার শুটিং করেছেন। এতে তিনি শাহেদ শরীফ খানের সঙ্গে জুটি বেঁধেছেন। 

উল্লেখ্য, র‌্যাম্প মডেলিং থেকে অভিনয়ে এসেছিলেন আইরিন।  ‘ভালোবাসা জিন্দাবাদ’ চলচ্চিত্রের মাধ্যমে অভিষিক্ত হওয়ার পর ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘এক পৃথিবী প্রেম’, ‘ইউটার্ন’, ‘মায়াবীনি’, ‘পদ্মার ভালোবাসা’সহ বেশ কয়েকটি চলচ্চিত্র তার মুক্তি পেয়েছে।

জাগরণ/এমআর