• ঢাকা
  • শনিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ১৫ ফাল্গুন ১৪২৭
প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২১, ০৫:১০ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২১, ২০২১, ০৫:১৩ পিএম

হলিউড তারকাদের শুভেচ্ছায় ভাসছেন বাইডেন

হলিউড তারকাদের শুভেচ্ছায় ভাসছেন বাইডেন

অপ্রত্যাশিত সব অঘটন ঘটিয়ে যুক্তরাষ্ট্রের ক্ষমতা থেকে বিদায় নিলেন ডোনাল্ড ট্রাম্প। নতুন প্রেসিডেন্ট হিসেবে শপথ নিয়েছেন জো বাইডেন। যুক্তরাষ্ট্রে বাইডেন যুগের শুরুতে আনন্দিত সে দেশের জনগণ। তাদের সঙ্গে উচ্ছ্বাস প্রকাশ করেছেন হলিউড তারকারা। সামাজিক যোগাযোগমাধ্যমে তারা শুভেচ্ছায় ভাসিয়েছেন নতুন প্রেসিডেন্টকে। 

অভিনেতা মার্ক রাফালো টুইট বার্তায় লিখেছেন, সবকিছু ঠিকঠাক হতে চলেছে। ধ্বংসস্তূপ থেকে নতুনভাবে সব জেগে উঠবে। দুঃস্বপ্নের অবসান হলো। ট্রাম্পের নির্বাচিত এলিট সন্ত্রাসীদের দৌরাত্ম্য শেষ হলো। গোল্ডেন টয়লেট প্রেসিডেন্সি শেষ হলো।

জনপ্রিয় টিভি উপস্থাপক অপরাহ উইনফ্রে বাইডেনকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ভদ্রতা ও সহানুভুতিশীলতা ফিরে এলো।

এ সময় তিনি নারী ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসকে চোখের জলে স্বাগত জানান। টুইটারে লেখেন, অশ্রুসিক্ত চোখে দেখছি মার্কিন যুক্তরাষ্ট্র এবং বিশ্বের নারীদের জন্য এই অসাধারণ মুহূর্তটি।

জনপ্রিয় মার্কিন কমেডিয়ান ও টক শো উপস্থাপক জিমি কিমেল বিশ্বাস করেন নতুন প্রেসিডেন্ট যুক্তরাষ্ট্রকে আরো সমৃদ্ধ করবেন। তিনি লেখেন, অভিনন্দন নতুন প্রেসিডেন্ট জো বাইডেন এবং ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস। আমরা জানি যে আপনারা আমেরিকাকে আবার ভালো করে তুলতে সব চেষ্টা করবেন।

পপ সংগীতশিল্পী লেডি গাগা লেখেন, জো বাইডেন ও কমলা হ্যারিস একসঙ্গে কাজ করে দেশে শান্তি ফিরিয়ে আনবেন। তিনি বলেন, আমরা যেন একে অপরের সঙ্গে মিলে শান্তি ফিরিয়ে আনতে পারি।

জেসে টাইলার ফারগুসন লিখেছেন, লম্বা চারটি বছর ছিল। অনেক লম্বা। অবশেষে আশার আলো দেখতে পাচ্ছি। আজ অনেক আনন্দিত।