• ঢাকা
  • সোমবার, ০১ মার্চ, ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭
প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২১, ০৪:২৮ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২২, ২০২১, ০৪:২৮ পিএম

জাজের নতুন নায়িকা অমনি

জাজের নতুন নায়িকা অমনি

দেশের জনপ্রিয় গোয়েন্দা থ্রিলার উপন্যাস মাসুদ রানা অবলম্বনে চলচ্চিত্র নির্মিত হচ্ছে। ছবিটি ইংরেজি ও বাংলায় নির্মিত হবে। হলিউডে নির্মিত হবে ইংরেজি সংস্করণ। ছবির পরিচালক থাকবেন আসিফ আকবর। এতে নাম-ভূমিকায় অভিনয় করবেন এ বি এম সুমন। এপ্রিলের ১৫ তারিখ থেকে ছবির দৃশ্যধারণের কাজ শুরু হবে।  

এদিকে বাংলা সংস্করণটি পরিচালনা করবেন সৈকত নাসির। এতে মাসুদ রানা চরিত্রে অভিনয় করবেন রাসেল রানা। ২৬ ফেব্রুয়ারি থেকে ছবির শুটিং শুরু হবে। ঢাকা, চট্টগ্রাম, রাঙ্গামাটি, বান্দরবন, কক্সবাজার ও ইন্দোনেশিয়ায় হবে শুটিং।

এই দুই সংস্করণের ছবিতে নায়ক দুজন থাকলেও নায়িকা থাকছেন নায়িকা থাকছেন একজন। ছবি দুটির প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ফেসবুক পাতায় জানানো হয়েছে, সৈয়দা তিথি অমনি হচ্ছেন ছবির নায়িকা।

সেখানে বলা হয়েছে, বর্তমানে যত নায়ক নায়িকা কাজ করছেন, তার ৯০ শতাংশ জাজের তৈরি। বলা যায়, জাজের ছেলে-মেয়েরাই বর্তমানে ঢাকার চলচ্চিত্রের হাল ধরে আছেন। তারই ধারাবাহিকতায় জাজ এই বছর তিনজন নতুন নায়িকা উপহার দেবে। তাদের একজন অমনি। অভিনয় শিল্পীর টিকে থাকার জন্য দরকার—নম্রতা, ভদ্রতা, একাগ্রতা ও নির্লোভ । অমনি যদি এই ৪ গুন বজায় রাখতে পারে, তাহলে অনেক দূর যাবে।

প্রযোজনা প্রতিষ্ঠানটি জানিয়েছে, হলিউড থেকে নির্মিত ছবির নাম হবে ­এম আর নাইন। এটি বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পাবে। আর বাংলাদেশ থেকে নির্মিত ছবিটির নাম মাসুদ রানা থাকবে। দেশের ভেতর এর মুক্তি সীমাবদ্ধ থাকবে।