• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২১, ০১:১১ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৬, ২০২১, ০১:২৪ পিএম

গাগার কুকুর খুঁজে দিলেই মিলবে পাঁচ লাখ ডলার 

গাগার কুকুর খুঁজে দিলেই মিলবে পাঁচ লাখ ডলার 

এগুলো কোনো সাধারণ কুকুর নয়। ফ্রেঞ্চ বুলডগ নামে পরিচিত এই কুকুরের জাতটি বেশ মূল্যবান। পপ গায়িকা লেডি গাগার তিনটি ফ্রেঞ্চ বুলডগ নিয়ে হাঁটতে বের হয়েছিলেন দায়িত্বপ্রাপ্ত একজন ব্যক্তি। তাকে গুলি করে দুটি কুকুর ছিনতাই করে নিয়ে পালিয়েছে অপহরণকারী। অন্য একটি কুকুর পালাতে সক্ষম হয়েছিল। 

ঘটনাটি লস অ্যাঞ্জেলসের। আমেরিকায় ফ্রেঞ্চ বুলডগের বেশ কদর রয়েছে। এমনকি এই কুকুর ছিনতাইয়ের ঘটনাও এটিই প্রথম নয়। কুকুরদের নিয়ে হাঁটতে বের হওয়া সেই ব্যক্তিকে সেমি-অটোমেটিক হ্যান্ডগান দিয়ে গুলি করে অপহরণকারী। এতে গুরুতর আহত হন তিনি। তবে লেডি গাগার কুকুর বলেই ফ্রেঞ্চ বুলডগগুলো ছিনতাই করা হয়েছে, নাকি শুধু দামি জাতের কুকুর বলেই সেগুলো ছিনতাই করা হয়েছে তা পুলিশের কাছে এখনও পরিষ্কার নয়। 

লেডি গাগার কুকুরগুলোর জন্য সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে আলাদা পেজ রয়েছে। তৃতীয় যে কুকুরটি পালিয়ে গিয়েছিলো, তার নাম মিস এশিয়া। পরে তাকে পুলিশ খুঁজে বের করেছে। তবে বাকি দুটি কুকুরকে খুঁজে দিতে পারলেই পাঁচ লাখ ডলার পুরস্কার ঘোষণা করেছে গাগার প্রতিনিধি।

আমেরিকায় অনেকের ফ্রেঞ্চ বুলডগ চুরি হয়েছে এর আগে। তবে এমন ঘটনায় কুকুরের পাশে থাকতে পারছেন না লেডি গাগা, রোমে শ্যুটিং চলছে তার। কিন্তু হয়তো পপ গায়িকার কুকুর বলেই উদ্ধারের এতো তোড়জোড়, সঙ্গে মিলবে বড় অঙ্কের পুরস্কারও।