• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২১, ০২:১৩ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৭, ২০২১, ০৩:১১ পিএম

মনঃক্ষুণ্ণ মাহি

মনঃক্ষুণ্ণ মাহি

গণমাধ্যমের প্রতি মাহি কি মনঃক্ষুণ্ণ? প্রশ্নের উত্তর পাওয়া যাবে ফেসবুকে প্রকাশিত তার একটি স্ট্যাটাসে। সেখানে তিনি গণমাধ্যমকে পরিবার উল্লেখ করে জানিয়েছেন, একই পরিবারের লোকেরা একে অন্যের সম্মানহানি করছেন।

মাহি লেখেন, “শুনেছি পরিবারের সদস্যদের সম্মান নাকি পরিবারের মানুষেরাই রক্ষা করার জন্য প্রাণপণ চেষ্টা করেন বেশি, দোষ লুকান, যাতে বাইরের মানুষ খারাপ না বলতে পারে। আমরা যারা চলচ্চিত্র, টিভি মিডিয়া, সাংবাদিকতা, ক্রীড়াঙ্গনসহ বিভিন্ন প্ল্যাটফর্মে কাজ করি—প্রচণ্ডভাবে বিশ্বাস করি তারা সবাই একটা পরিবার। কেন যেন ইদানীং দেখছি আমাদের পরিবারের সদস্যরাই অন্য সদস্যদের সম্মানহানি করছেন। সাধারণ মানুষজনের সামনে তাদের দোষ ত্রুটি নিয়ে একটু বেশিই নাড়াচাড়া করছেন।”

মাহি আরও লেখেন, “দেখে খুব কষ্ট হয়েছে আমার অনেক পছন্দের মানুষরাও এর মধ্যে আছেন। হয়তো টিআরপিতে কিছুদিনের জন্য আপনারা এগিয়ে থাকবেন, কিন্তু পরিবারের অন্য সদস্যদের চোখে আপনি থাকবেন আজীবন তালিকাভুক্ত, ঘৃণিত একজন টিআরপি লোভী।”

এদিকে মাহি এখন ‘যাও পাখি বলো তারে’ নামে একটি সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন। ছবিটি পরিচালনা করছেন মোস্তাফিজুর রহমান মানিক। এতে আরো অভিনয় করছেন শিপন মিত্র ও আদর।