• ঢাকা
  • রবিবার, ১১ এপ্রিল, ২০২১, ২৭ চৈত্র ১৪২৭
প্রকাশিত: মার্চ ৩, ২০২১, ০৪:৫২ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ৩, ২০২১, ০৪:৫২ পিএম

করোনার টিকা নিলেন ববিতা ও আনোয়ারা

করোনার টিকা নিলেন ববিতা ও আনোয়ারা
টিকা নিচ্ছেন ববিতা। ছবি: সংগৃহীত

দেশে করোনা ভ্যাকসিন প্রদান কার্যক্রম শুরুর পর থেকে টিকা নিয়েছেন অনেক তারকা। এবার সেই তালিকায় যুক্ত হলেন ববিতা ও আনোয়ার। 

বুধবার সকাল ৯টায় রাজধানী মহাখালীর বক্ষব্যাধী হাসপাতালে উপস্থিত হয়ে টিকার প্রথম ডোজ গ্রহণ করেছেন ববিতা। টিকা নেওয়ার পর তিনি বলেন, “কভিড-১৯ টিকার ১ম ডোজ নিয়েছি। এখন পর্যন্তু সুস্থ ও স্বাভাবিক আছি। দোয়া চাই সবার কাছে।”

তিনি আরো বলেন,“টিকা নেওয়া আমাদের নাগরিক দায়িত্ব। মহামারির মধ্যে নিজে সুরক্ষিত থাকতে পারব, অন্যকেও সুরক্ষিত রাখতে পারব। দেশের নাগরিকদের জন্য বিনা মূল্যে টিকা নিশ্চিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই।”

সত্তর দশকে ‘শেষ পর্যন্ত’ ছবির মাধ্যমে ঢাকাই ছবিতে অভিষেক ঘটে ববিতার। তবে তিনি ববিতা নাম ধারণ করেন জহির রায়হানের ‘জ্বলতে সুরুজ কি নিচে’ ছবির মাধ্যমে। দীর্ঘ ক্যারিয়ারে ববিতা অসংখ্য কালজয়ী ছবিতে অভিনয় করেছেন।

টিকা নিচ্ছেন আনোয়ারা। ছবি: ফেসবুক

এর আগে মঙ্গলবার (২ মার্চ) রাজধানীর একটি হাসপাতালে গিয়ে টিকার প্রথম ডোজ নেন প্রবীণ অভিনেত্রী আনোয়ারা। তথ্যটি নিশ্চিত করেছেন তার মেয়ে রোমানা মুক্তি। 

ফেসবুকে এক পোস্টে তিনি লেখেন, “আলহামদুলিল্লাহ। আম্মা কোভিড-১৯ টিকার ১ম ডোজ নিলেন, তিনি সুস্থ আছেন আর আপনাদের সবার কাছে দোয়া চেয়েছেন। প্রতিটি নাগরিকের জন্য বিনামূল্যে টিকা নিশ্চিত করায় ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে।”

বাংলা সিনেমার একসময়ের জনপ্রিয় অভিনেত্রী আনোয়ারা। বেশিরভাগ সিনেমাতেই তাকে মায়ের চরিত্রে অভিনয় করতে দেখা যায়। তবে ক্যারিয়ারের শুরুতে তিনি ছিলেন নৃত্যশিল্পী।