• ঢাকা
  • মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১, ৭ বৈশাখ ১৪২৮
প্রকাশিত: মার্চ ৬, ২০২১, ০৬:৫১ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ৬, ২০২১, ০৬:৫৭ পিএম

নেট দুনিয়ায় ঝড় তুলেছেন চঞ্চল-শুভ

নেট দুনিয়ায় ঝড় তুলেছেন চঞ্চল-শুভ

অনলাইনে প্রকাশ পেয়েছে মুক্তিপ্রতীক্ষিত কন্ট্রাক্ট ওয়েব সিরিজের টিজার। থ্রিলার লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের জনপ্রিয় বেগ বাস্টার্ড সিরিজের কন্ট্রাক্ট উপন্যাসটিকে ওয়েব সিরিজে রূপ দিয়েছেন তানিম নূর ও কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। টিজার প্রকাশের পর নেট দুনিয়ায় রীতিমতো ঝড় তুলেছে এটি।

বেগ নামের এক পুলিশ অফিসার আর বাস্টার্ড নামে পরিচিত এক সিরিয়াল কিলারের দ্বৈরথের কাহিনী নিয়ে এগিয়েছে এর গল্পগুলো। টিজারে ধুন্ধুমার অ্যাকশন আর গল্পের উত্থান-পতনের সাক্ষী হয়েছে দর্শক।

সিরিয়াল কিলার বাস্টার্ডের চরিত্রে আরিফিন শুভ দারুণ, জেফরি বেগ হিসেবে শ্যামল মাওলাকেও ভালো লেগেছে। কিন্ত টিজারের আলো কেড়ে নিয়েছেন চঞ্চল চৌধুরী। সিরিজে তার চরিত্রের নাম ব্ল্যাক রঞ্জু।

এই প্রথমবারের মতো একসঙ্গে কোনও ওয়েব সিরিজে অভিনয় করেছেন চঞ্চল ও শুভ। এর আগে চঞ্চলের অভিনীত আয়নাবাজি সিনেমায় ক্যামিও রোলে দেখা গিয়েছিল শুভকে, তবে দুজনে একসঙ্গে পর্দা ভাগাভাগি করেননি।

ওয়েব সিরিজে আরও অভিনয় করেছেন জাকিয়া বারী মম, রাফিয়া রশিদ মিথিলা, মাজনুন মিজান এবং জয়ন্ত চট্টোপাধ্যায়ের মতো অভিনেতারা। তাদেরকেও এক ঝলক করে দেখা গেছে টিজারে।

আগামী ১৮ মার্চ কন্ট্রাক্ট-এর প্রথম সিজনের ৬টি পর্ব প্রকাশ করবে ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভ। জি ফাইভের পক্ষ থেকে ইতিমধ্যেই জানানো হয়েছে, এই ওয়েব সিরিজটি বাংলাদেশি দর্শকরা বিনামূল্যে উপভোগ করতে পারবেন।