• ঢাকা
  • শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১, ৩ বৈশাখ ১৪২৮
প্রকাশিত: এপ্রিল ৭, ২০২১, ০৬:০৯ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৭, ২০২১, ০৬:২৯ পিএম

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে কবরী

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে কবরী

করোনা সংক্রমণ বেড়েই চলেছে। এবার করোনায় আক্রান্ত হলেন ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেত্রী সারাহ বেগম কবরী। এখন তিনি রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তথ্যটি নিশ্চিত করেছেন ব্যক্তিগত সহকারী নূর উদ্দিন।

জানা গেছে, করোনায় আক্রান্ত হয়ে ৫ এপ্রিল থেকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি আছেন তিনি। তবে এখন পর্যন্ত মোটামুটি ভালো আছেন বলেও জানিয়েছেন অভিনেত্রী। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

নূর উদ্দিন বলেন, “গত কিছুদিন ধরেই ম্যাডাম অসুস্থবোধ করছিলেন। ৫ দিন আগে তার করোনার যমুনা পরীক্ষা করা হয়। তিন দিন আগে রিপোর্ট আসে তার করোনা পজিটিভ। এরপর তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।”

নূর উদ্দিন আরও জানান, বর্তমানে ডাক্তারদের সার্বক্ষণিক নজরদারিতে আছেন কবরী। তিনি নিজেও সব সময় অভিনেত্রীর পাশে আছেন।

সুভাষ দত্তের পরিচালনায় ১৯৬৪ সালে ‘সুতরাং’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে নাম লেখান নারায়ণগঞ্জের মেয়ে কবরী। এরপর ‘বাহানা’, ‘তিতাস একটি নদীর নাম’, ‘রংবাজ’, ‘সারেং বউ’, ‘সুজন সখী’সহ অসংখ্য কালজয়ী সিনেমা উপহার দিয়েছেন তিনি।

সিনেমা প্রযোজনাও করেছেন। পরিচালক হিসেবেও তৈরি করেছেন সিনেমা। দীর্ঘ ১৪ বছর পর হাত দিয়েছেন দ্বিতীয় সিনেমা নির্মাণে। ‘এই তুমি সেই তুমি’ নামের ছবিটি পরিচালনার পাশাপাশি এর কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন কবরী। সরকারি অনুদানের এ ছবিতে অভিনয়ও করবেন তিনি। কবরী পরিচালিত প্রথম সিনেমার নাম ‘আয়না’।