• ঢাকা
  • শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১, ৩ বৈশাখ ১৪২৮
প্রকাশিত: এপ্রিল ৭, ২০২১, ০৭:১৫ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৭, ২০২১, ০৭:১৬ পিএম

কারিনার মাস্কের দাম ২৫ হাজার টাকা!

কারিনার মাস্কের দাম  ২৫ হাজার টাকা!

করোনার সংক্রমণ ভয়াবহ আকার নিয়েছে। পৃথিবীর বিভিন্ন দেশে দ্বিতীয়বার আছড়ে পড়েছে এই অদৃশ্য ভাইরাস। করোনা প্রতিরোধক টিকা এসে গেলেও পর্যাপ্ত নেই। তাই করোনা থেকে বাঁচতে মাস্কের ওপর গুরুত্ব দেওয়া হচ্ছে। তাই আজকাল মাস্ক মানুষের দৈনন্দিন জীবনের অঙ্গ হয়ে দাঁড়িয়েছে।

বাজারে বিভিন্ন ধরনের ডিজাইন করা মাস্ক বেরিয়েছে। সেগুলোর দামও ভিন্ন। কিন্তু এমন এক ধরনের মাস্ক আছে যেটির দাম, কোনো কর্মজীবি মানুষের এক মাসের বেতনের সমান। আর সেই মাস্ক ব্যবহার করেন বলিউড তারকা কারিনা কাপুর।

সম্প্রতি কারিনা কালো মাস্ক পরহিত একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন। ছবির ক্যাপশনে তিনি তার অনুরাগীদের মাস্ক পরতে অনুরোধ করেন। কারিনার সেই মাস্কটি ছিল একটি নির্দিষ্ট ব্রান্ডের। জানা যায়, ওই ব্র্যান্ডের মাস্কটির মূল্য ২৫ হাজার টাকা। যা অনেকের এক মাসের বেতনের সমান।  

যদিও মাস্কের সঠিক দাম নিয়ে কারিনা এখন পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি। কিন্তু বেবোর মাস্কের দাম নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা শুরু হওয়ার পর থেকেই চোখ কপালে উঠেছে নেট নাগরিকদের।

গত ২১ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন কারিনা। সদ্য জিমে দেখা গিয়েছে তাকে। দ্রুত শুটিং ফ্লোরে ফিরতে চান নায়িকা। যদিও আপাতত করোনার কারণে সেটা সম্ভব হচ্ছে না।