• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮
প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২১, ১২:১৯ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১৫, ২০২১, ১২:৩৯ পিএম

জানি না ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন-৪ করব কি না: অমি

জানি না ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন-৪ করব কি না: অমি

সাম্প্রতিক সময়ের তুমুল জনপ্রিয় একটি ধারাবাহিক নাটকের নাম ‘ব্যাচেলর পয়েন্ট’। কাজল আরেফিন অমি পরিচালিত ধারাবাহিকটির তৃতীয় কিস্তি শেষ হয়েছে। এটির জনপ্রিয়তা এতটাই যে সামাজিক যোগাযোগমাধ্যমে দর্শকরা চতুর্থ কিস্তি নির্মাণের দাবি জানাচ্ছেন। তবে এখনই ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকটির চতুর্থ কিস্তি নির্মাণ করবেন না বলে জানিয়েছেন পরিচালক। ভবিষ্যতে হয়তো কোনো এক সময় নাটকের চরিত্রগুলোকে নিয়ে নতুন আঙ্গিকে হাজির হবেন পরিচালক। 

এক ফেসবুক পোস্টে এমনটাই জানিয়েছন অমি। তিনি লেখেন “অনেক কিছু বলার আছে এই ‘ব্যাচেলর পয়েন্ট’ নিয়ে। অনেক জমানো কথা ও অনুভূতি আছে, কোনো একদিন অবশ্যই শেয়ার করব। আজকে শুধু এইটুকুই বলব, আমি অনেক কৃতজ্ঞ দর্শক আপনাদের প্রতি। কৃতজ্ঞতা প্রকাশ করছি যারা পাশে থেকে সব সময় সাপোর্ট দিয়েছেন। আমার টিম, আর্টিস্টসহ ব্যাচেলর পয়েন্টের সঙ্গে জড়িত সবাইকে ধন্যবাদ। মাসুদ ভাই, সব আবদার মেনে নেওয়ার জন্য ধন্যবাদ। ধ্রুব দাদাকে অসংখ্য ভালোবাসা। বাংলাভিশন পরিবারের প্রতি কৃতজ্ঞতা।”

চতুর্থ সিজন প্রসঙ্গে অমি লেখেন, “জানি না সিজন-৪ করব কি না। তবে এটুকু নিশ্চিত করে বলছি, যদি জীবিত থাকি এবং সুস্থ থাকি তাহলে কখনো না কখনো, কোনো না কোনো মাধ্যমে আপনাদের সামনে অবশ্যই তুলে ধরব—কেমন আছে আপনাদের প্রিয় চরিত্রগুলো। ভাল থাকুক কাবিলা, শুভ, হাবু, পাশা, নেহাল, আরেফিন, বোরহান, অন্তরা, শিমুল, জাকির (বজরা বাজার), জাকির (কর্পোরেট D), ড্রোগবা, ককটেল বাবু, অদিত, হালিম, শিরিন, কাকা, বাচ্চু, তূর্য, নাবিলা, নিরালা, নাফিসা, রেহানা, সাদিয়া, লামিয়া, পলি চেয়ারম্যান, হান্টার আনোয়ার, সজীব, রিয়া ও আপনাদের সবার প্রিয় রোকেয়া।”

নির্মাতা আরও লেখেন, “বেঁচে থাকুক হাজার বছর ধরে, আপনাদের হৃদয়ে। ভালোবাসা ও কৃতজ্ঞতা আপনাদের প্রতি। সবাই ভুলে গেলেও আমি হয়তো কখনোই ভুলব না আমার প্রিয় চরিত্রগুলোকে।”

মঙ্গলবার (১৩ এপ্রিল) সিজন-৩-এর শেষ পর্ব প্রচার হয়েছে। ‘ব্যাচেলর পয়েন্ট’-এর পুরো সিজনে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির, মারজুক রাসেল, তৌসিফ মাহবুব, চাষি আলম, শামীম হাসান সরকার, জিয়াউল হক পলাশ, মুসাফির শোয়েব, সাবিলা নূর, ফারিয়া শাহরিন, সানজানা সরকার রিয়া, শিমুল প্রমুখ।