• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮
প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২১, ০২:৩৬ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১৫, ২০২১, ০২:৩৬ পিএম

‘কোটি টাকার কাবিন’ ও ‘চাচ্চু’র সিক্যুয়ালের ঘোষণা ডিপজলের 

‘কোটি টাকার কাবিন’ ও ‘চাচ্চু’র সিক্যুয়ালের ঘোষণা ডিপজলের 

খলনায়ক মনোয়ার হোসেন ডিপজল অভিনীত ও প্রযোজিত ব্যবসাসফল দুটি সিনেমা ‘কোটি টাকার কাবিন’ ও ‘চাচ্চু’। ডিপজল ছাড়াও এই দুটি ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। মূলত এই দুই ছবির পর থেকেই জুটি হিসেবে জনপ্রিয়তা পান তারা। ২০০৬ সালে মুক্তি পায় সিনেমা দুটি। 

দীর্ঘ ১৫ বছর পর ‘কোটি টাকার কাবিন’ ও ‘চাচ্চু’ ছবির সিক্যুয়াল নির্মাণের ঘোষণা দিলেন ডিপজল। ফেসবুক পোস্টের মাধ্যমে তথ্যটি নিশ্চিত করেন তিনি। 

সিক্যুয়াল নির্মাণ প্রসংগে প্রযোজক ও অভিনেতা ডিপজল লিখেছেন, “সিনেমার দুঃসময়ে কোটি টাকার কাবিন ও চাচ্চু নির্মাণ করেছি। সফলও হয়েছি। আমি বলবো এ দুটি ছবি ইন্ডাস্ট্রিতে অশ্লীল যুগের অবসান ঘটাতে ভূমিকা রেখেছে। তাই আমার ধারাবাহিক ছবি নির্মাণের পরিকল্পনায় এ দুটির সিক্যুয়াল নির্মাণের উদ্যোগ নিয়েছি।”

তিনি জানান, করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই ছবি দুটির সিক্যুয়াল নির্মাণ শুরু করবেন। তিনি ৪টি ছবির কাজ করবেন। ৪টি ছবির মধ্যে প্রথম দুটি ছবি হচ্ছে ‘কোটি টাকার কাবিন’ ও ‘চাচ্চু’র সিক্যুয়াল আর বাকি দুটি ছবির নাম এখনও ঠিক হয়নি। ৪টা ছবিতেই থাকবে নতুন নায়ক-নায়িকা।

তবে এবার পরিচালক বদল করবেন ডিপজল। এফ আই মানিকের বদলে মনতাজুর রহমান আকবর পাচ্ছেন সিক্যুয়াল নির্মাণের দায়িত্ব। গল্প লিখছেন আব্দুল্লাহ জহির বাবু। লকডাউন উঠে গেলেই শুটিংয়ে যাবেন বলে জানান পরিচালক।