• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ২১, ২০২১, ১২:৪২ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২২, ২০২১, ০১:০১ পিএম

নায়িকার হাতে চুমু খেয়ে পালাল যুবক

নায়িকার হাতে চুমু খেয়ে পালাল যুবক

সুযোগ পেলে পর্দার নায়িকাদের চুমু খেতে চাইবেন না, এমন লোক খুব একটা খুঁজে পাওয়া যাবে না। যদিও সুযোগের অভাবে প্রিয় নায়িকাকে চুমু খাওয়ার স্বপ্ন অধরা থেকে যায়। তবে কখনো সেই সুযোগ পেলে হাতছাড়া করার তো প্রশ্নই আসে না। 

মুম্বাই বিমানবন্দরে জনৈক এক যুবক বলিউড অভিনেত্রী আরশি খানের হাতে বিনা অনুমতিতে চুমু খেয়ে পালিয়ে যান। বিব্রত আরশি খুব সহজে পরিস্থিতি সামলে নিলেও সেই মুহূর্তের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে, কালো পোশাকে নিজেকে ঢেকেছেন আরশি। তাকে দেখে এগিয়ে আসেন এক তরুণ। ছবি তোলার জন্য অনুরোধ জানালে তাকে ফিরিয়ে না দিয়ে সেলফি তোলেন আরশী। তারপর যখন তিনি সাংবাদিকদের ক্যামেরায় পোজ দিচ্ছিলেন, আচমকাই তার বাঁ হাতটি টেনে নিয়ে চুম্বন করে তৎক্ষণাৎ সেখান থেকে কেটে পড়েন সেই যুবক।

এ ঘটনায় স্তম্ভিত হয়ে যান আরশি। বোঝা যায়, বিষয়টি তার পছন্দ হয়নি। কিছুক্ষণ তরুণের দিকে তাকিয়ে থেকে মুখ ঘুরিয়ে নেন তিনি।

এটা কী হলো—সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে পরিস্থিতি হালকা করার জন্য আরশি বলেন, “বাদ দাও, এমনটা হয়েই থাকে। চলো চলো, তাড়াতাড়ি এখান থেকে চলো।”

প্রসঙ্গত, সম্প্রতি ‘বিগ বস ১৪’ তে গিয়েছিলেন আরশি খান। সেখানে জিততে না পারলেও নিজের জনপ্রিয়তা ঠিকই বাড়িয়েছেন তিনি। সূত্র: জি নিউজ