• ঢাকা
  • বুধবার, ২৩ জুন, ২০২১, ৯ আষাঢ় ১৪২৮
প্রকাশিত: মে ১২, ২০২১, ০৭:১০ পিএম
সর্বশেষ আপডেট : মে ১২, ২০২১, ০৭:১০ পিএম

‘হবু শ্বশুর’কে ভাই ডাকছেন দিশা 

‘হবু শ্বশুর’কে ভাই ডাকছেন দিশা 

বিড়ম্বনায় পড়েছেন অভিনেত্রী দিশা পাটানি ও অভিনেতা জ্যাকি শ্রফ। আসন্ন ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেজ ভাই’ তে দিশার ভাইয়ের ভূমিকায় অভিনয় করছেন জ্যাকি। কিন্তু বাস্তবে জ্যাকি শ্রফের ছেলে অর্থাৎ অভিনেতা টাইগার শ্রফের সঙ্গে সম্পর্কে রয়েছেন দিশা। অন্তত বি-টাউনে কান পাতলে এমনই শোনা যায়। আর তাই ছবিতে সেই দিশার ভাইয়ের চরিত্রে অভিনয় করতে গিয়েই বিড়ম্বনায় জ্যাকি।

তবে বাস্তবেও দিশা বা টাইগার শ্রফ কেউই নিজেদের সম্পর্কের কথা শেয়ার করেননি। ২০১৯ সালে একবার টাইগার বলেছিলেন, তারা খুব শিগগিরই বিয়ে করতে পারেন অথবা সারা জীবন বন্ধুও হয়েও থাকতে পারেন। অর্থাৎ সম্পর্কের ব্যাপারে খোলসা করে কেউই কিছু বলেননি। একসঙ্গে বেশ কয়েকটি ছবিতেও জুটি হিসেবে দেখা গিয়েছে দুজনকে। দর্শকরা তাঁদের জুটি পছন্দও করেছেন।

রাধে ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন বলিউডের ভাইজান সালমান খান। ছবিতে মূল অভিনেত্রীর চরিত্রে দেখা যাবে দিশা পাটানিকে। খলনায়কের চরিত্রে রয়েছেন রনদীপ হুডা। অন্য দিকে, একটি গানের দৃশ্যে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্ডেজকে। এবং একটি বিশেষ চরিত্রে থাকছেন জ্যাকি শ্রফ। মোট চল্লিশটি দেশে ও সিনেমাঘরে ১৩ মে ইদের দিন এই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এছাড়াও এই ছবিটি দেখা যাবে এর পে পার ভিউ প্ল্যাটফর্মে, এর ওটিটি প্ল্যাটফর্ম এবং সমস্ত ডিটিএইচ অপারেটরগুলিতে।-নিউজ ১৮