• ঢাকা
  • বুধবার, ২৩ জুন, ২০২১, ৯ আষাঢ় ১৪২৮
প্রকাশিত: মে ১৪, ২০২১, ০১:১৮ পিএম
সর্বশেষ আপডেট : মে ১৪, ২০২১, ০১:১৮ পিএম

দৈহিক গড়ন নিয়ে চিন্তিত নন প্রিয়াঙ্কা

দৈহিক গড়ন নিয়ে চিন্তিত নন প্রিয়াঙ্কা

নিজের সুন্দর দৈহিক গড়নের জন্য বরাবরই প্রশংসা পেয়ে আসছেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে আজকাল বয়স বাড়ার সঙ্গে সঙ্গে দৈহিক গড়নও যে পাল্টে যাচ্ছে, তা বেশ ভালোভাবে আঁচ করতে পারছেন তিনি। এটা নিয়ে নেটিজেনরা অনেক সময় সমালোচনাও করেন।

এবার সেই সব সমালোচনার জবাব দিলেন প্রিয়াঙ্কা। ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের ‘বডি ইমেজ’ নিয়ে কথা বলেন এই বলি সুন্দরী।

প্রিয়াঙ্কা বলেন, ‘‘আমি মিথ্যা কথা বলব না যে, আমার উপরে এর কোনো প্রভাব পড়ে না। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে আমার শরীরের গড়নও পাল্টে গিয়েছে। ঠিক যেমন বাকিদেরও হয়। তারপর ধীরে ধীরে মেনে নিয়েছি যে, এটাই আমার এখনকার গড়ন। কারণ আমার এখনকার শরীরেরই যত্ন নিতে হবে, ১০-২০ বছর আগের নয়।”

প্রিয়াঙ্কার মতে, নিজের শরীরের গড়ন কেমন—তা না ভেবে আমরা কীভাবে নিজেকে উপস্থাপন করছি, সেটা ভাবা জরুরি।

তিনি আরও বলেন, “যেমন আমি সবসময় ভাবি যে, আমি সমাজের জন্য কী করছি? আমার উদ্দেশ্য কী? প্রত্যেক দিন আমি কি নিজের কাজটা ঠিক করে করছি? যখন নিজের চেহারা নিয়ে খুব একটা সন্তুষ্ট থাকি না, তখন এমন কোনো কাজে মন দিই, যা আমাকে আনন্দ দেয়।”

তবে অভিনেত্রী স্বীকার করেছেন যে, শরীরের গড়ন তার আত্মবিশ্বাসকে কখনও দমাতে পারেনি। প্রিয়াঙ্কার বয়স এখন ৩৮ বছর। বলিউডে তাকে কম দেখা গেলেও হাতে আছে অনেকগুলো হলিউড প্রোজেক্ট।