• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ২৯, ২০২১, ১২:০২ পিএম
সর্বশেষ আপডেট : মে ২৯, ২০২১, ১২:০২ পিএম

উন্মাদনা বাড়াল ‘রে’র টিজার

উন্মাদনা বাড়াল ‘রে’র টিজার

নেটফ্লিক্সে সত্যজিৎ রায়। বাংলার এই অস্কারজয়ী নির্মাতার লেখা চারটি গল্প নিয়ে ‘রে’ নামে অ্যান্থলজি সিনেমা নির্মিত হয়েছে বলিউডে। শুক্রবার (২৮ মে) মুক্তি পেয়েছে সিনেমার টিজার। প্রেম, লোভ, বিশ্বাসঘাতকতা এবং সত্য ঘটনাসহ মানুষের জীবনের বিভিন্ন সমীকরণের গল্প বলবে এই ছবি।

চারটি গল্পের দুটির পরিচালনা করেছেন সৃজিত। তার পরিচালিত গল্প দুটি হল ‘ফরগেট মি নট’ ও ‘বহুরূপী’। ‘ফরগেট মি নট’ ছবিটিতে মুখ্য ভূমিকায় রয়েছেন আলী ফজল ও শ্বেতা বসু প্রসাদ। অন্যদিকে ‘বহুরূপী’ ছবির মুখ্য ভূমিকায় দেখা যাবে কেকে মেনন ও বিদিতা বাগকে। একজন মেকআপ আর্টিস্টের জীবনের বিভিন্ন অধ্যায় নিয়ে তৈরি এই গল্প। অন্যদিকে ‘ফরগেট মি নট’ ছবিটি থ্রিলারধর্মী।

এই সিরিজের বাকি দুটি পর্ব পরিচালনার দায়িত্বে রয়েছেন অভিষেক চৌবে ও ভাষাণ বালা। ‘হাঙ্গামা হ্যায় কিউ বরপা’ ছবিটির পরিচালনা করেছেন অভিষেক চৌবে। এই পর্বে মুখ্য ভূমিকায় দেখা যাবে মনোজ বাজপেয়ী ও গজরাজ রাওকে। ‘স্পটলাইট’ পর্বটি পরিচালনা করেছেন ভাষাণ বালা। এটি এক টাইপকাস্ট অভিনেতার গল্প যে ‘ওয়ান লুক ভিক’ হিসাবে নিজের ভাবমূর্তি ভাঙতে চান। এই পর্বে মুখ্য ভূমিকায় দেখা যাবে  হর্ষবর্ধন কাপুরকে। 

প্রথমে সামাজিক যোগাযোগ মধ্যমে ‘রে’ ছবির কিছু ঝলক প্রকাশ করেছিলেন সৃজিত। তখন থেকেই দর্শকদের মধ্যে উন্মাদনা ছিল এই সিরিজ নিয়ে। বাঙালি পরিচালকের ওয়েব প্ল্যাটফর্মে এই কাজ দেখার জন্য মুখিয়ে ছিলেন অনেকেই। অবশেষে অপেক্ষায় অবসান ঘটিয়ে ২৫ জুন দর্শকদের কাছে আসছে ‘রে’।