• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১, ২০২১, ০৫:৫১ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১, ২০২১, ০৫:৫১ পিএম

ভালো বন্ধু হবেন, এমন জীবনসঙ্গী চাই: মিমি

ভালো বন্ধু হবেন, এমন জীবনসঙ্গী চাই: মিমি

ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণত মুখ খোলেন না টলি তারকা মিমি চক্রবর্তী। তাই তো তার প্রেম বিষয়ক কোনো খবর প্রকাশ পায় না গণমাধ্যমে। যদিও পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে তার প্রেম ছিল। পরে তা ভেঙে যায়। এরপর তুরস্কের চলচ্চিত্রের লাইন প্রডিউসার মিলি গুলহানের সঙ্গেও নাকি মন দেওয়া নেওয়া করেছিলেন এই অভিনেত্রী। তবে এসব নিয়ে বরাবরই চুপ থেকেছেন মিমি।

মিমি চক্রবর্তী বয়স ত্রিশের কোঠা ছাড়িয়েছে বেশ আগে। বিয়ের বয়সও পেরিয়ে গেছে। আর তাই তো প্রায়ই তার প্রতি সাক্ষাৎকারে বিয়ে সম্পর্কিত প্রশ্ন থাকে।

সম্প্রতি কলকাতা টাইমসের এক সাক্ষাৎকারে প্রতিবেদক মিমির কাছে তার স্বপ্নের পুরুষের কথা জানতে চাওয়া হয়। উত্তরে তিনি জানালেন, একদম সাদামাটা ছেলে তার পছন্দ। তবে সেই ছেলের গুণ থাকতে হবে।

মিমি বলেন, “চেহারা নিয়ে আমার মাথাব্যথা নেই। একজন ভালো মনের মানুষ চাই জীবনে। আমি এমন একজন জীবনসঙ্গী চাই, যিনি আমার ভালো বন্ধু হবেন।”

মিমি দাবি করেন, তিনি কোনো প্রেমের সম্পর্কে নেই। কিন্তু প্রতিদিন মিমি হাজার হাজার পুরুষের মনে কাঁপন তোলেন। মিমির মধ্যে এমন কী আছে যা পুরুষের মনে প্রেম জাগ্রত করে—এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, “এসব আমার কাছে জরুরী না। পুরুষরা আমাকে নিয়ে কী ভাবছেন সেটা চিন্তা করা জরুরী না যতদিন পর্যন্ত কেউ হাঁটু মুড়ে বসে প্রেম নিবেদন করেন আমার জন্য।”

এদিকে মিমি অভিনীত ‘বাজি’ সিনেমা রয়েছে মুক্তির তালিকায়। এই ছবিতে তিনি প্রথমবারের মতো সুপারস্টার জিতের সঙ্গে অভিনয় করেছেন। ইতিমধ্যে ছবির গান ও টিজার অনলাইনে প্রকাশ পেয়েছে। করোনার কারণে ছবি মুক্তি আটকে আছে।