• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ৮, ২০২১, ০১:০১ পিএম
সর্বশেষ আপডেট : জুন ৮, ২০২১, ০১:২৫ পিএম

বিচ্ছেদ নয়, শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান রোশন

বিচ্ছেদ নয়, শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান রোশন

গত বছর থেকে স্বামী রোশন সিংয়ের সঙ্গে এক ছাদের নিচে থাকছেন না শ্রাবন্তী। মুখ দেখাদেখিও বন্ধ। এমনকি তারা একে অপরের কোনো খোঁজ রাখেন না। অথচ ভালোবেসে বিয়ে করেছিলেন তারা। সেই ভালোবাসা এখন খাদের কিনারায় পা দোলাচ্ছে। তবে রোশন চাইছেন শ্রাবন্তীর সঙ্গে আজীবন সংসার করতে। সে জন্য আপাতত বিবাহবিচ্ছেদ রুখে দিলেন তিনি।

হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারায় ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ বলে একটি আইনি সংস্থান রয়েছে। সোমবার (৭ জুন) সেই আইন ব্যবহার করে বিবাহবিচ্ছেদ থামিয়ে রাখলেন রোশন।

এ প্রসঙ্গে রোশন ভারতীয় গণমাধ্যমকে বলেন, “আমি বিচ্ছেদ চাই না। শ্রাবন্তীর সঙ্গে সংসার করে যেতে চাই। সে কারণে আদালতের দ্বারস্থ হয়েছি।”

তবে এ বিষয়ে মুখ খোলেননি শ্রাবন্তী। যদিও আগামী জুলাই মাসে রোশনের আবেদনের পরিপ্রেক্ষিতে আদালতে তলব করা হয়েছে তাকে।

শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন। এর আগে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন অভিনেত্রী। রাজীব ও শ্রাবন্তীর ছেলে ঝিনুক। ২০১৬ সালে রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেছিলেন টলি বিউটি। সে বিয়ে ছয় মাসের বেশি টেকেনি। ২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে রোশনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শ্রাবন্তী। কিন্তু গত বছরের নভেম্বর মাস থেকেই দুজনের তিক্ততার খবর প্রকাশ্যে আসে।

সামাজিক যোগাযোগমাধ্যমে একে অপরকে আনফলো করেন। আলাদা থাকতেও শুরু করেন। পরোক্ষভাবে বাক্যবাণের নিক্ষেপও চলতে থাকে ক্রমাগত। এমনকি শ্রাবন্তীপুত্র ঝিনুকও নাম না করে রোশনকে একহাত নিয়েছিল। ইনস্টাগ্রামে স্টোরি শেয়ার করে ‘বডি বিল্ডারদের’ মগজে বুদ্ধির অভাব বলে কটাক্ষ করেছিল শ্রাবন্তীপুত্র।

কিন্তু এখন সেই সমস্ত তিক্ততা নাকি ভুলতে চাইছেন রোশন। আবার নতুন করে শ্রাবন্তীর সঙ্গে থাকতে চাইছেন তিনি। রোশনের এই সিদ্ধান্তের কথা শুনেই অনেকে প্রশ্ন তুলছেন, ডিভোর্সের পর মোটা খোরপোশ যাতে না দিতে হয় সেই জন্যই কি এই পদক্ষেপ নিয়েছেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী? তা একেবারেই নয় বলে জানিয়েছেন রোশন। তবে কেন এই সিদ্ধান্ত বদল, সেই সম্পর্কে এখননো কিছু জানাননি তিনি।