• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ৮, ২০২১, ০৫:৪৪ পিএম
সর্বশেষ আপডেট : জুন ৯, ২০২১, ১২:৫৬ পিএম

দুটি পরীক্ষা দিলেই পড়াশোনা শেষ হবে ফারিয়ার

দুটি পরীক্ষা দিলেই পড়াশোনা শেষ হবে ফারিয়ার

নায়িকা হলে নাকি পড়াশোনার প্রতি আগ্রহ কমে যায়! অভিনয়কেই বেশি প্রাধান্য দেন তারা। তবে এক্ষেত্রে ব্যতিক্রম নুসরাত ফারিয়া। অভিনয়েরর পাশাপাশি পড়াশোনাও চালিয়ে যাচ্ছেন সমানতালে। শত ব্যস্ততার মাঝে সময় বের করে ঠিকই বই-খাতা নিয়ে বসে পড়েন। তিনি ইউনিভার্সিটি অব লন্ডনে আইন বিষয়ে পড়ছেন।

করোনায় আপাতত কাজের ব্যস্ততা নেই ফারিয়ার। এই সুযোগে পড়াশোনার দিকে মনোযোগ দিয়েছেন। অনলাইনে দিচ্ছেন শেষ বর্ষের পরীক্ষা।

May be an image of 1 person and indoor
শরীরচর্চায় ব্যস্ত নুসরাত ফারিয়া। ছবি: ফেসবুক

এ প্রসঙ্গে জাগরণ অনলাইনকে ফারিয়া বলেন, “করোনার কারণে গত বছর থেকে পড়াশোনার জন্য বেশ সময় পাচ্ছি। এ বছরও তাই হয়েছে। এখন আমার ফাইনাল ইয়ারের পরীক্ষা চলছে। আগামী অক্টোবরে আরও দুটি পরীক্ষা দিলে পড়াশোনার পর্বটা আপাতত শেষ হবে। পাশাপাশি বাসায় শরীরচর্চাটাও চালিয়ে যাচ্ছি। করোনাকালে সুস্থ থাকতে এটা খুবই দরকারি।”

তিনি আরও জানালেন, পড়াশোনার চাপ থাকলেও আগামী ১৫ জুন আবার তিনি কাজে ফিরতে চলেছেন। এদিন তিনি একটি টিভিসির (বিজ্ঞাপন) শুটিংয়ে অংশ নেবেন।

May be an image of 1 person and standing
গানের শুটিংয়ে নুসরাত ফারিয়া। ছবি: ফেসবুক

বড়পর্দায় ফারিয়া অভিনীত সর্বশেষ সিনেমা ‘শাহেনশাহ’। এটি মুক্তি পায় গত বছরের ৬ মার্চ। শামীম আহমেদ রনি পরিচালিত ও শাপলা মিডিয়া প্রযোজিত অ্যাকশনধর্মী এ ছবিতে ফারিয়ার নায়ক ঢালিউড সুপারস্টার শাকিব খান। প্রথমবার জুটি বেঁধে কাজ করেন তারা।

এছাড়া গেল এপ্রিলে ফারিয়া অভিনীত ‘যদি কিন্তু তবুও’ সিনেমাটি ওটিটি প্ল্যাটফর্ম জি-ফাইভে মুক্তি পেয়েছিল। শিহাব শাহীন পরিচালিত ছবিটিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন অপূর্ব। ছবিটি দেখে নেটিজেনরা ফারিয়ার অভিনয়ের প্রশংসা করেন।