• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ১০ আষাঢ় ১৪২৮
প্রকাশিত: জুন ১০, ২০২১, ০২:৩৫ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১০, ২০২১, ০২:৪৩ পিএম

প্রেম করছেন ক্যাটরিনা-ভিকি

প্রেম করছেন ক্যাটরিনা-ভিকি

বলিউড তারকাদের প্রেম যেন বালুর বাঁধ, একটুতেই ভেঙে যায়। যদিও তাতে তাদের কোনো শোকতাপ থাকে না। বরং সবকিছু ভুলে নতুন প্রেমে জড়িয়ে পড়েন। মূলত এটাই বলিউড কালচার।

এই ধরুন, ক্যাটরিনা কাইফের কথা। বলিউড ইন্ডাস্ট্রিতে এসেছিলেন সালমান খানের প্রেমিকা পরিচয়ে। তবে একটা সময় তাদের মাঝে এসে ঢুকে পড়েন রণবীর কাপুর। চুটিয়ে প্রেম করেন তারা। বিভিন্ন দেশে একান্তে অবকাশ যাপন করেছেন তারা। সেসব ছবি ফলাও করে প্রকাশ করে গণমাধ্যমগুলো। যদিও তাদের প্রেম বেশি দিন স্থায়ী হয়নি। আলিয়া ভাটের প্রেমে পড়ে ক্যাটরিনা অধ্যায়ের সমাপ্তি ঘটান রণবীর। এরপর অনেকেই ধরে নিয়েছিলেন, সালমানের ঘরেই ফিরবেন ক্যাটরিনা। কিন্তু তা হলো না।

সালমান নয়, ভিকি কুশলের সঙ্গে ভালোবাসার সমুদ্রে হাবুডুবু খাচ্ছেন ক্যাটরিনা। যদিও এত দিন তাদের এই প্রেম কেবল গুঞ্জনেই সীমাবদ্ধ ছিল। এবার তাদের প্রেমের সত্য খবর ফাঁস করে দিলেন অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন কাপুর।

এক সাক্ষাৎকারে হর্ষবর্ধনকে র‌্যাপিড ফায়ার রাউন্ডে মজার খেলায় ইন্ডাস্ট্রির রিউমার রিলেশনশিপ ও পি আর রিলেশনশিপ নিয়ে প্রশ্ন করা হয়। সেখানেই হর্ষবর্ধন জানান, ভিকি আর ক্যাটরিনা ডেট করছেন। পাশাপাশি হর্ষবর্ধন বলেন, “ভিকি ও ক্যাটরিনা একসঙ্গে আছেন, এটি সত্য। বিষয়টি নিয়ে কথা বলাতে আমি হয়তো সমস্যায় পড়ব। তবু বলছি। যদিও এই সম্পর্ক তারা কোনো দিন অস্বীকারও করেননি, বরং তাদের মধ্যেও কোনো লুকোনোর আভাস পাইনি।”

এক বছর আগে দীপাবলিতে অমিতাভ বচ্চনের বাড়ির পার্টিতে একসঙ্গে হাজির হয়েছিলেন ক্যাটরিনা-ভিকি। চর্চা আরও বাড়ে সেই সময় থেকে, এছাড়া বেশ কয়েকবার ডিনারেও পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হয়েছেন এই কাপল।