• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১৩, ২০২১, ০৩:২১ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৩, ২০২১, ০৩:২১ পিএম

চিত্রনায়িকা পপি নিখোঁজ

চিত্রনায়িকা পপি নিখোঁজ

পপি নিখোঁজ। কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না তাকে। চলচ্চিত্র শিল্পী সমিতি কিংবা তার বাবা—কেউ জানেন না পপির খবর। যদিও এমন লাপাত্তা প্রথমবার হননি পপি। এর আগে চিত্রনায়ক শাকিল খানের সঙ্গে যখন প্রেম করেছিলেন, তখন এভাবেই আত্মগোপন করেছিলেন পপি। 

ঢালিউডের বাতাসে কান পাতলেই শোনা যাচ্ছে, গোপনে এক ব্যবসায়ীকে বিয়ে করে সংসার করছেন পপি। ইস্কাটনের ফ্ল্যাট ছেড়ে বারিধারায় স্বামীর ফ্ল্যাটে উঠেছেন। আবার এ-ও শোনা যাচ্ছে, তিনি অন্তঃসত্ত্বা।

পপি চমক দেখাবেন

 

পপির বাবা গণমাধ্যমকে বলেন, “পরিবার নিয়ে আমি অনেক দিন ধরেই খুলনায় আছি। গত সপ্তাহ থেকে শুনছি, পপি সন্তানসম্ভবা। এসব নিয়ে নানা জনের নানা প্রশ্নের উত্তর দিতে হচ্ছে। বাবা হিসেবে বেশ দুশ্চিন্তায় আছি। আমি বা আমার পরিবারের কেউই এ বিষয়ে কিছু জানি না।”

পপি চিত্রনায়িকা মৌসুমীর ফুফাতো বোন এবং চিত্রনায়ক ওমর সানীর শ্যালিকা। তাকে নিয়ে ওমর সানী বলেন, “আমার ছেলে ফারদিনের খুব ইচ্ছা ছিল, তার বিয়েতে পপি খালা থাকবেন। কিন্তু কোনোভাবেই তার সন্ধান পাইনি। তিনি বিয়ে করেছেন কি না—জান নাই। তবে তিনি যদি বিয়েও করে থাকেন তবুও আত্মীয় হিসেবে আমাদের সঙ্গে যোগাযোগ রাখা উচিত ছিল।”

চলচ্চিত্র শিল্পী সমিতিও পপির কোনো খোঁজ জানে না। সংগঠনটির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, “পপির সঙ্গে আমাদের যোগাযোগ নেই। অনেক সময় সমিতির পক্ষ থেকে বিভিন্ন উপহার পাঠাতে চাইলে তাকে ফোন করে পাওয়া যায় না। ফোন বন্ধ পাওয়া যায়।”

পপির বিয়ে বা সন্তান হওয়ার বিষয়ে জায়েদ খান কিছু শুনেছেন কি না—জানতে চাইলে তিনি বলেন, “শিল্পীদের ব্যক্তিগত বিষয় নিয়ে আমাদের জানার কথা না, যদি না তারা নিজের ইচ্ছায় কিছু বলেন। পপির বিয়ে বা সন্তান হওয়ার বিষয়ে আমরা কিছু জানি না।”

২০২০ সালে ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমায় সর্বশেষ কাজ করেছেন পপি। সিনেমাটির প্রায় ২০ শতাংশ কাজ বাকি থাকলেও শুটিং সম্পন্ন করার জন্য তাকে খুঁজে পাচ্ছেন না বলে জানিয়েছেন এর পরিচালক মাসুমা তানি।