• ঢাকা
  • বুধবার, ০৪ আগস্ট, ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮
প্রকাশিত: জুন ১৪, ২০২১, ০৩:০২ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৪, ২০২১, ০৯:০৩ এএম

পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা: বোট ক্লাবের দুঃখ প্রকাশ

পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা:  বোট ক্লাবের দুঃখ প্রকাশ

পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার ঘটনায় দুঃখ প্রকাশ করেছে ঢাকা বোট ক্লাব কতৃপক্ষ। সোমবার দুপুরে বোট ক্লাবের ইসি কমিটির সদস্য বখতিয়ার আহমেদ খান গণমাধ্যমে এ দুঃখ প্রকাশ করেন। অভিযোগ প্রমাণিত হলে অপরাধীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথাও বলেন তিনি।

গণমাধ্যমকে বখতিয়ার আহমেদ খান বলেন, “অভিযোগ প্রমাণিত হলে নাসির উদ্দিন মাহমুদের বিরুদ্ধে ক্লাবের নিয়ম অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। ইতিমধ্যে তদন্ত শুরু করা হয়েছে। এ ঘটনার যাতে পুণরাবৃত্তি না ঘটে সে বিষয়ে আরও সতর্ক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে, সোমবার সকালে সাভার মডেল থানায় মামলা করেন অভিনেত্রী পরীমণি। মামলায় অভিযুক্ত নাসির উদ্দিন মাহমুদসহ অজ্ঞাতনামা ছয় জনকে আসামি করা হয়েছে।

এর আগে রোববার (১৩ জুন) রাতে বনানীর বাসায় এক সংবাদ সম্মেলনে তিনি অভিযোগের বিস্তারিত তুলে ধরেন।

ঘটনার বর্ণনা দিয়ে পরী বলেন, “গেল বুধবার (৯ জুন) রাতে পারিবারিক বন্ধু অমি ও আমার পোশাক ডিজাইনার জিমির সঙ্গে বাইরে বের হয়েছিলাম। রাত ১২টার দিকে অমি আমাদের নিয়ে ঢাকা বোট ক্লাবে যান। সেখানে মদ্যপানরত কয়েকজন ব্যক্তির সঙ্গে পরিচয় করিয়ে দেন অমি। পরে অমি সেখানে থাকা নাসির উদ্দিন মাহমুদ নামে এক ব্যক্তির কাছে নিয়ে যান। সে সময় তিনি নিজেকে ঢাকা বোট ক্লাবের সভাপতি হিসেবে পরিচয় দেন। সেখানে নাসির আমাকে মদ খেতে অফার করেন। আমি রাজি না হলে আমাকে জোর করে মদ খাওয়ানোর চেষ্টা করেন। একপর্যায়ে আমাকে চড় থাপ্পড় মারেন। তারপর নির্যাতন ও হত্যাচেষ্টা করেন।”

ঘটনার পরপরই বনানী থানায় অভিযোগ করতে গিয়েছিলেন পরীমনি। সে সময় দায়িত্বপ্রাপ্ত কোনো কর্মকর্তা তার অভিযোগ রেকর্ড করেননি বলে অভিযোগ করেন তিনি। এ সময় পুলিশের সাহায্যে পরীমনি হাসপাতাল পর্যন্ত গিয়েও আতঙ্কবশত চিকিৎসা না নিয়েই বাড়ি ফিরে যান বলেও জানান।