• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১৫, ২০২১, ০৫:৪৪ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৫, ২০২১, ০৫:৪৪ পিএম

মারা গেছেন প্রবীণ হলিউড অভিনেত্রী লিসা বেনস

মারা গেছেন প্রবীণ হলিউড অভিনেত্রী লিসা বেনস

মৃত্যুর সঙ্গে লড়াইয়ে হেরে গেলেন প্রবীণ হলিউড অভিনেত্রী লিসা বেনস। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। গেল ৪ জুন সড়ক দুর্ঘটনার কবলে পড়ে মাথায় গুরুতর আঘাত পান এই অভিনেত্রী। তারপর ১১ দিন চিকিৎসাধীন ছিলেন হাসপাতালে।  

সোমবার (১৪ জুন) নিউইয়র্কের মাউন্ট সিনাই মর্নিংসাইড হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন লিসা। তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন অভিনেত্রীর এক পারিবারিক বন্ধু।  

তিনি বলেন, “আমাদের সকলের মন ভেঙে গেছে। লিসার এই মৃত্যু আমাদের জন্য অপূরণীয় ক্ষতি। তার মতো সহৃদয় ও বড় মাপের মানুষ সত্যিই বিরল। কাজের জন্য, পরিবারের জন্য নিজেকে উজাড় করে দিয়ে গেছেন তিনি। আমরা তার জীবনের অংশ হতে পেরে ধন্য।”

দুর্ঘটনার দিন নিউইয়র্ক শহরের রাস্তায় পায়ে হেঁটে গন্তব্যে যাচ্ছিলেন লিসা। হুট করে একটি স্কুটার অভিনেত্রীকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। সঙ্গে সঙ্গে তিনি মাটিতে লুটিয়ে পড়েন এবং মাথায় গুরুতর আঘাত পান। এই ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি নিউইয়র্ক পুলিশ।  

লিসা ২০১৪ সালে মুক্তি পাওয়া ‘গন গার্ল’ সিনেমায় অভিনয় করে পরিচিতি পান। এ ছাড়াও হলিউডের একাধিক সিনেমায় অভিনয় করে প্রশংসা পেয়েছেন লিসা বেনস। টম ক্রুজের সঙ্গে ‘ককটেল’ সিনেমায় তাকে অভিনয় করতে দেখা গেছে।