• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ২৪, ২০২১, ০৮:০৩ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২৪, ২০২১, ০৮:০৩ পিএম

পরীমনির ডিএনএ পরীক্ষা করে নমুনা ফরেনসিকে পাঠানোর আবেদন

পরীমনির ডিএনএ পরীক্ষা করে নমুনা ফরেনসিকে পাঠানোর আবেদন

চিত্রনায়িকা পরীমনির ডিএনএ টেস্ট করানোর কথা বলেছেন আসামিপক্ষের আইনজীবী মিজানুর রহমান।


বুধবার ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব হাসানের আদালতে এ কথা বলেন তিনি।


এদিকে চিত্রনায়িকা পরীমণির দায়ের করা ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলায় গ্রেফতার আসামি নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির ১০ দিনের রিমান্ড আবেদন করেছিল মামলার তদন্ত কর্মকর্তা। তবে আদালত পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।


রিমান্ড আবেদনে উল্লেখ করা হয়, দেশের প্রথম শ্রেণির অভিনেত্রী পরীমনি। তাকে মারধর, শ্লীলতাহানি এবং ধর্ষণচেষ্টা করে আসামিরা। মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে আসামিদের জিজ্ঞাসাবাদ একান্ত জরুরি।

অন্যদিকে আসামি পক্ষের আইনজীবী বলেন, মামলায় ধর্ষণচেষ্টার অভিযোগ আনা হয়েছে। এ ক্ষেত্রে ডিএনএ টেস্ট করানো যেতে পারে। আলামত ফরেনসিকে পাঠানো হোক। সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করা যেতে পারে।


শুনানি শেষে আসামিদের সাভার মডেল থানায় আনা হয়েছে। এর আগে মাদক মামলায় গ্রেফতার নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির সাত দিনের রিমান্ড শেষে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। এরপর তাদের আদালতের হাজতখানায় রাখা হয়।


গত ১৩ জুন রাতে ফেসবুক পোস্টে পরীমণি জানান ৯ জুন উত্তরার বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করা হয়। পরীমনির দায়ের করা মামলার পরিপ্রেক্ষিতে উত্তরায় তুহিন সিদ্দিকী অমির বাসায় অভিযান চালিয়ে নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ পাঁচজনকে গ্রেফতার করে ডিবি।