• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২৭, ২০২১, ০১:১০ এএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৭, ২০২১, ০১:১০ এএম

১২ বছর বয়সে প্রথম যৌন সম্পর্কে লিপ্ত হন রণবীর

১২ বছর বয়সে প্রথম যৌন সম্পর্কে লিপ্ত হন রণবীর
রণবীর সিংহ এবং দীপিকা পাড়ুকোন ● আনন্দবাজার

১২ বছর বয়সে প্রথম বার যৌন সম্পর্কে লিপ্ত হয়েছিলেন অভিনেতা রণবীর সিংহ । তার থেকে বয়সে ২ বছরের বড় এক নারী মহিলার সঙ্গে তিনি প্রথমবার শারীরিক সম্পর্কে গিয়েছিলেন। সেই সময়ে প্রথম বার নিরোধক ব্যবহার করেছিলেন তিনি। আর তাই পরবর্তীকালে সেই সংস্থার সঙ্গেই হাত মিলিয়েছিলেন রণবীর।

নিরোধক সংস্থার প্রচার করার সময়ে ২০১৫ সালে এক সাক্ষাৎকারে নিজেই এই তথ্য দিয়েছিলেন অভিনেতা। কেবল তাই নয়, ২০১৪ সালে অন্য এক সাক্ষা়ৎকারে তিনি জানিয়েছিলেন, তিনি সব সময়ে নিরোধক রাখেন পকেটে। যারা রাখেন না, তাদের জন্য রণবীরের পরামর্শ, ‘‘সঙ্গমের সময়ে সাবধানতা অবলম্বন করতে পকেটে সব সময়ে নিরোধক রাখা উচিত।’’

রণবীরের মতে, যদি কোনও পণ্যের প্রচার করতেই হয়, তবে তা নিরোধক হওয়া উচিত। তিনি কারণ হিসেবে বলেন, ‘‘যৌন বাহিত রোগ, এইচআইভি বা অনিচ্ছা থাকা সত্ত্বেও গর্ভধারণ করা— ইত্যাদি ঘটনার থেকে দূরে থাকতে হলে নিজের কাছে সব সময়ে নিরোধক রাখা উচিত।’’

২০১৯ সালে এক জাতীয় সংবাদ সংস্থার মাধ্যমে জানা গিয়েছিল, ২০১৪ সাল থেকে তিনি যে নিরোধক সংস্থার সঙ্গে যুক্ত হয়েছিলেন, তা ছেড়ে দেয়ার পিছনে তার স্ত্রী, অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের যোগ রয়েছে।

সংবাদ সংস্থার খবর অনুযায়ী, রণবীর তার পারিশ্রমিক বাড়িয়ে দেয়ার ফলে অভিনেতার সঙ্গে আর কাজ করা যায়নি। কিন্তু একইসঙ্গে বলা হয়েছিল, বিয়ে করবেন বলেই নাকি রণবীর নিরোধকের বিজ্ঞাপন থেকে সরে দাঁড়াতে চেয়েছিলেন। দুটি ঘটনাই সেই সিদ্ধান্তের কারণ নাকি যে কোনও একটি? জানা যায়নি আজও। আনন্দবাজার।

জাগরণ/এসএসকে