• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২৯, ২০২১, ০১:০৮ এএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৯, ২০২১, ০১:০৮ এএম

ম্যাজিস্ট্রেট আদালতেও মিলল না জামিন, বিপাকে রাজ কুন্দ্রা

ম্যাজিস্ট্রেট আদালতেও মিলল না জামিন, বিপাকে রাজ কুন্দ্রা
ছবি-সংগৃহীত ।

পর্নোগ্রাফি কাণ্ডে রাজ কুন্দ্রার অন্তর্বতী জামিনের আবেদন খারিজ হয়েছিল আগেই। বম্বে হাইকোর্টে সেই জামিনের আবেদন খারিজ হয়ে গিয়েছিল। 

এবার রাজ কুন্দ্রার জামিনের আবেদন খারিজ করে দিল মুম্বইয়ের ম্যাজিস্ট্রেট আদালত। এদিন অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সুধীর ভাজিপালে রাজ কুন্দ্রার জামিনের আবেদন নামঞ্জুর করেন।

পর্নোগ্রাফি কাণ্ডে এবং নীল ছবি তৈরির অভিযোগে জড়িত থাকার অপরাধে রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে মুম্বই পুলিশ। অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার জামিনের আবেদনের বিপক্ষে এ দিন সওয়াল করা হয় মুম্বাই পুলিশের পক্ষ থেকে। পর্নোগ্রাফি কাণ্ডে তদন্তের স্বার্থে রাজ কুন্দ্রার জামিন খারিজ করা হোক, মুম্বাই পুলিশের পক্ষ থেকে এই দাবি তোলা হয় আদালতে।

এই মামলার তদন্তকারী অফিসার কিরণ বিদ্ভে এদিন আদালতে দাবি করেন, 'পর্নোগ্রাফি কাণ্ডে ধৃত রাজ কুন্দ্রার বেশ কিছু বয়ান রেকর্ড করা বাকি রয়েছে। রাজকে প্রভাবশালী ব্যক্তি উল্লেখ করেন তিনি। তাই রাজকে জামিন দিলে, প্রমাণ লোপাটের চেষ্টা করতে পারেন ব্যবসায়ী।' 

উল্টোদিকে মুম্বইয়ের ম্যাজিস্ট্রেট আদালতে এদিন রাজ কুন্দ্রা বিচারপতির উদ্দেশে জানান, 'তদন্তে পুরো সহযোগিতা করছেন তিনি। তাই জামিন দেওয়া হোক। এইভাবে পুলিশ হেফাজতে রাখার কোনও অর্থ খুঁজে পাচ্ছেন না তিনি।'

প্রসঙ্গত, এই মামলার পরবর্তী শুনানি হবে আজ বৃহস্পতিবার দুপুর আড়াইটায়। সেইদিন পর্নোগ্রাফি কাণ্ডে ধৃত রাজ কুন্দ্রা জামিন পান কিনা সেই দিকেই তাকিয়ে গোটা বলিউড। 

 

সূত্রঃ আজকাল

জাগরণ/এসকেএইচ