• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ১৮, ২০২১, ০২:০০ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৮, ২০২১, ০২:০০ পিএম

দীপিকার পদ দখল করলেন প্রিয়াঙ্কা!

দীপিকার পদ দখল করলেন প্রিয়াঙ্কা!

ভারতের অন্যতম চলচ্চিত্র উৎসব মুম্বাই অ্যাকাডেমি অব মুভিং ইমেজ ফেস্টিভ্যাল। এই উৎসবের ট্রাস্টি বোর্ডের চেয়ারপারসন পদে নিযুক্ত হয়েছেন বলিউড ও হলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এর আগে পদটিতে আসীন ছিলেন দীপিকা পাডুকোন।

গত এপ্রিলে এমএএমআই-এর চেয়ারপারসনের পদ থেকে সরে দাঁড়ান দীপিকা। তিন মাস সময় নিয়ে উৎসবটির ট্রাস্টি বোর্ড নতুন নেতা নির্বাচন করল। এই ট্রাস্টি বোর্ডে আরও রয়েছেন— নীতা এম আম্বানি (সহ-চেয়ারপারসন), অনুপমা চোপড়া (উৎসব পরিচালক), অজয় বিজলি, আনন্দ জি মাহিন্দ্রা, ফারহান আখতার, ইশা আম্বানি, কবির খান, কৌস্তুভ ধাভসে, কিরণ রাও, রানা দাগ্গুবাতি, রিতেশ দেশমুখ, রোহান সিপ্পি, সিদ্ধার্থ রায় কাপুর, বিক্রমাদিত্য মোতওয়ানে, বিশাল ভরদ্বাজ ও জয়া আখতার।

এদিকে সম্মানজনক এই দায়িত্ব পেয়ে এক বিবৃতিতে প্রিয়াঙ্কা জানান, তিনি জিও এমএএমআই ফিল্ম ফেস্টিভ্যালের চেয়ারপারসন পদ পেয়ে গর্বিত। এই টিমের নারী সদস্যদের সঙ্গে কাজ করতে তিনি অধীর আগ্রহে অপেক্ষা করছেন। পাশাপাশি এই ফিল্ম ফেস্টিভ্যালকে পরবর্তী ধাপে নিতে চান প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা বলেন, ‘আমি নতুন চিন্তাধারা দিয়ে এই উৎসবকে বিশ্বের সামনে একটি মর্যাদাপূর্ণ জায়গা দেওয়ার জন্য খুব উচ্ছ্বাসের সঙ্গে কাজ শুরু করেছি। সিনেমার ধরণ খুব দ্রুত পরিবর্তন হয়েছে। আমাদের কাছে সিনেমা ও বিনোদন এখন ভিন্ন বিষয়। এর ধারাবাহিকতায় আমরা যে ধরনের সিনেমা দেখি সেদিকেই অগ্রসর হচ্ছি। ভারতীয় সিনেমার প্রতি আমার আস্থা রয়েছে এবং সব সময়ই সহযোগিতা করে এসেছি। এবার একসঙ্গে আমরা একটি শক্ত প্ল্যাটফর্ম তৈরি করতে পারব এবং বিশ্ববাসীর কাছে ভারতীয় সিনেমাকে তুলে ধরবো।’

জাগরণ/এমএইচ