• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮
প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২১, ১১:১৫ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৯, ২০২১, ০৫:১৫ এএম

ছেলে ঈশানের পিতৃপরিচয় নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন নুসরাত

ছেলে ঈশানের পিতৃপরিচয় নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন নুসরাত
নুসরাত জাহান

মা হয়েছেন নুসরাত জাহান। ছেলের জন্মের পরের দিন প্রকাশ্যে এনেছিলেন তার নাম। জানিয়েছিলেন সদ্যোজাতর নাম ‘ঈশান’ রেখেছেন তিনি। সন্তানের নাম অকপটে জানিয়ে দিলেও তার জনকের নাম কিন্তু আগাগোড়া আড়ালেই রেখেছেন নতুন মা। চারদিক থেকে তার দিকে প্রশ্ন ধেয়ে এসেছে, ‘সন্তানের বাবার নাম কী?’

বুধবার (৮ সেপ্টেম্বর) দক্ষিণ কলকাতায় এক অনুষ্ঠানে গিয়েও একই প্রশ্নের মুখোমুখি হন নুসরাত। খানিক হেসে উত্তরে বলেন, “সন্তানের বাবাই জানে বাবা কে। এই মুহূর্তে আমরা অভিভাবকত্বকে উপভোগ করছি। আমি এবং যশ খুবই ভাল সময় কাটাচ্ছি।”

এবারও সন্তানের বাবার নাম জানালেন না নুসরত। কিন্তু অভিভাবকত্বের প্রসঙ্গ আসতেই বিশেষ বন্ধু যশের নাম তুললেন তিনি। তা হলে কি আকারে ইঙ্গিতে এ ভাবেই সন্তানের বাবার পরিচয় দিলেন নুসরত? প্রশ্ন উঠেছে নানা মহলে।

কিছু দিন আগেই নুসরাতকে শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে তারই এক ফ্যানপেজ। সেখানে নুসরাত এবং যশের নানা সাক্ষাৎকারের টুকরো টুকরো অংশ ব্যবহার করা হয়েছিল।

বিবরণীতে লেখা হয়েছিল, ‘ঈশানের জন্য যশরতকে অনেক শুভেছা।’ ফ্যানক্লাবের বক্তব্য, এখনও নুসরাতের সদ্যোজাতর ছবি প্রকাশ্যে না আসায় ‘যশরত’-এর নানা মুহূর্ত তুলে ধরে তাদের শুভেচ্ছা জানাচ্ছে তারা।

নুসরাত স্বয়ং এই ভিডিওকে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তুলে এনেছিলেন। অনেকেই মনে করছেন, কোনও শব্দ খরচ না করে এভাবেই যশকে নিজের সন্তানের জনক হিসেবে স্বীকৃতি দিচ্ছেন তিনি।

বুধবার (৮ সেপ্টেম্বর) নুসরাতের মন্তব্যও ইঙ্গিত করছে সে দিকেই। আনন্দবাজার।

জাগরণ/এসএসকে