• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২১, ০৭:০০ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১৭, ২০২১, ০৭:০০ পিএম

উর্বশী ‘আত্মপ্রেমেই আত্মহারা’

উর্বশী ‘আত্মপ্রেমেই আত্মহারা’

বলিউডের নায়িকাদের মধ্যে নাকি তিনিই এখন সেরা সুন্দরী! অন্তত উর্বশী রাউতেলার ভক্তরা তা-ই মনে করেন। তবে ইদানীং তিনি অন্য কারণে খবরের শিরোনামে।
হাতে বড় ব্যানারের ছবি না-ই থাকতে পারে। তবে নায়িকার ব্যস্ততার কমতি নেই। গত এক বছরে ‘হেট স্টোরি’র নায়িকাকে বেশ কিছু মিউজিক ভিডিওয় অভিনয় করতে দেখা গিয়েছে।
 
নিয়মিত গিয়েছেন বিদেশেও। তার মধ্যে অনেকবার দুবাই। সেখানকার মঞ্চে অনুষ্ঠানও করেছেন। নায়িকার বক্তব্য, পশ্চিম এশিয়ার দেশগুলিতে তার প্রচুর ভক্ত। মাঝেমধ্যেই ডাক পান তিনি। ভক্তদের আবদার রাখতে যেতেও হয়।

যদিও নায়িকার ইনস্টাগ্রামের ছবি, ভিডিও বলছে, পশ্চিম এশিয়ায় যাওয়ার আরো একটি নতুন অজুহাত এসেছে নায়িকার হাতে। এককালে ভারতীয় ক্রিকেটার ঋসভ পন্থের সঙ্গে নাম জড়িয়েছিল প্রাক্তন ভারত সুন্দরীর। তবে এখন তাকে দেখা যায় পশ্চিম এশিয়ার এক নামজাদা সুপারস্টারের সঙ্গে।

কিছু দিন আগেই একটি বিদেশি মিউজিক ভিডিওয় কাজ করেছেন উর্বশী। নাম বিখ্যাত পোশাকের ব্র্যান্ড ‘ভারসাস’-এর নামে— ‘ভারসাস বেবি’। ভিডিওটি নাকি এ যাবৎকালের সবচেয়ে দামী মিউজিক ভিডিও। মিশরের সুপারস্টার মহম্মদ রামাদানের গানের ওই ভিডিওয় অভিনয় করেছেন উর্বশী।

ভিডিওটি ইতোমধ্যেই মুক্তি পেয়েছে, জনপ্রিয়ও হয়েছে। তবে উর্বশী ভক্তদের মন কেড়েছে রমদানের সঙ্গে নায়িকার ছবি। গত কয়েকদিন ধরেই ইনস্টাগ্রামে সুপারস্টারের সঙ্গে পর পর ছবি দিচ্ছেন নায়িকা। দিচ্ছেন রিল ভিডিও। সেই সব ভিডিওয় দু’জনের রসায়ন নাকি চোখে পড়ার মতো। অন্তত তেমনই জানিয়েছেন ভক্তরা।

তবে একই সঙ্গে ছবিগুলি ভক্তদের মনে প্রশ্নও জাগিয়েছে, তারা জানতে চেয়েছে তবে কি ভিনদেশি তারকার প্রেমে মজলেন ভারতীয় নায়িকা?

নায়িকা অবশ্য তার জবাব দেননি। বরং বেশ জাহির করেই আত্মপ্রেমের পোস্ট করেছেন ইনস্টাগ্রামে লিখেছেন, আমিই আমার ফেভারিট।

জাগরণ/এমইউ