• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২১, ১২:৪৪ এএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ৩০, ২০২১, ১২:৪৪ এএম

ফের তৃণমূলের মঞ্চে গাইলেন শ্রাবন্তী

ফের তৃণমূলের মঞ্চে গাইলেন শ্রাবন্তী
শ্রাবন্তী চট্টোপাধ্যায় ● ফাইল ফটো

চলতি মাসের শুরুর দিন বিজেপি ছাড়ার আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে শিরোনাম হয়েছিলেন বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই টুইট বার্তায় জানিয়ে দেন পশ্চিমবঙ্গের উন্নতির জন্য বিজেপির কোনো আগ্রহ নেই, তাই তিনি দলটির সঙ্গে কোন ধরনের সম্পর্কে রাখতে নারাজ।

ঠিক ২৮ দিন পর, সোমবার (২৮ নভেম্বর) কলকাতার বাসন্তীতে চার বিধায়কের সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিলেন শ্রাবন্তী। শুধু যোগ দেয়াই নয়, সেই সঙ্গে আচার-আচরণ আর কথাবার্তায় পরিষ্কার জানিয়ে দিয়েছেন তিনি এখন পুরোদস্তুর তৃণমূলের। ঘাসফুলই শোভা পাবে তার খোঁপায়।

আসলে বিজেপি ছাড়ার কথা জানানোর পরেই জোর গুঞ্জণ উঠে, শ্রাবন্তী আবারও ফিরছেন মমতার তৃণমূলে। ঘরের মেয়ে ঘরে ফিরছে। এ মাসের শুরুতে তৃণমূলের আলোচিত নেতা মদন মিত্রের এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন শ্রাবন্তী। এতে সেই গুঞ্জনের পালে আরও হাওয়া লাগে।

 

সোমবার (২৯ নভেম্বর) শাসক দলের অনুষ্ঠানে হাজির হয়ে শ্রাবন্তী যেন বলেই দিলেন তিনি তৃণমূলেরই। গলা ছেড়ে শুনিয়েছেন তাঁর ‘জোশ’ ছবির গান, ‘খুঁজেছি তোকে রাত বিরেতে’। আশ্বাস দিয়েছেন, তাকে ডাকলে আবারও তিনি আসবেন। এবং আরও সুন্দর সুন্দর গান শোনাবেন।

অনুষ্ঠানে শ্রাবন্তীর কালো সালোয়ার-কামিজে জ্বলজ্বল করছিলো শাসকদলের ব্যাজ। এতে প্রমাণ হয়েছে শ্রাবন্তীকে বুকে টেনে নিয়েছে তৃণমূল।

দলটির নেতারা বলছেন, শ্রাবন্তীর পক্ষে বিজেপিতে থাকা সম্ভব নয়। একজন নারী হয়ে ওমন একটি দলের সদস্য থাকতে পারেন না অভিনেত্রী শ্রাবন্তী।

জাগরণ/এসএসকে