• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২, ৫ মাঘ ১৪২৮
প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২১, ০২:১৩ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ২, ২০২১, ০৮:১৩ এএম

পরকীয়ার কারণে সংসার ভাঙছে পরিচালক-অভিনেত্রীর

পরকীয়ার কারণে সংসার ভাঙছে পরিচালক-অভিনেত্রীর

টলিপাড়ায় ফের সম্পর্কে ভাঙন! এবার তথাগত মুখোপাধ্যায় ও দেবলীনা দত্তের সম্পর্ক ভাঙার গুঞ্জন শোনা যাচ্ছে। কানাঘুষো, আট বছরের সম্পর্কে ইতি টানতে চলেছেন তারকা দম্পতি। বেশ কিছুদিন ধরেই নাকি একসঙ্গে থাকছেন না।

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা। অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন। পরে পরিচালনায় আসেন। শোনা যাচ্ছে, বেশ কিছুদিন ধরেই আলাদা থাকছেন দু’জন। কিন্তু নিজেদের এ সম্পর্ক নিয়ে কোন মন্তব্য করতে চাননি কেউই। তাদের মতে, ব্যক্তিগত জীবন তারা ব্যক্তিগতই রাখতে চান। 

উল্লেখ্য, গত নভেম্বর মাসের ১১ তারিখ পিয়া চক্রবর্তীর সঙ্গে নিজের বিচ্ছেদের কথা সোশ্যাল মিডিয়ায় জানান গায়ক অনুপম রায়। ব্যক্তিগত জীবনের কিছু মত পার্থক্যের জেরেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। বিচ্ছেদের পরও বন্ধু থাকবেন, জানান অনুপম। 

লেখেন, আমরা খুবই ভাল বন্ধু ছিলাম ও তাই-ই থাকবো। একে অন্যের খেয়ালও রাখব। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই তথাগত ও দেবলীনার আলাদা থাকার কথা শোনা যাচ্ছে। কিন্তু কেন এই দূরত্ব? 

রটনা, অভিনেত্রী-মডেল বিবৃতি চট্টোপাধ্যায়ের সঙ্গে তথাগতর ঘনিষ্ঠতার কারণেই নাকি দেবলীনার সঙ্গে তার এই দূরত্ব। যদিও এর আগে এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে এ প্রসঙ্গে তথাগত জানিয়েছিলেন, বিবৃতির সঙ্গে সম্পর্কে জড়ালে তা সবার আগে জানবেন দেবলীনা।

এমইউ