• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২১, ১০:০৭ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ১৮, ২০২১, ১০:০৭ পিএম

এবার মাহিয়া মাহির জায়গায় পরীমনি

এবার মাহিয়া মাহির জায়গায় পরীমনি

চিত্রনায়িকা মাহিয়া মাহি। কয়েকদিন ধরেই ঘটে যাওয়া এক ঘটনার কারণে আলোচনায় ছিলেন এই নায়িকা। কিন্তু সেই ঘটনার আগেই তাকে ‘কাগজের বউ’ শিরোনামের একটি ওয়েব ফিল্মের কাজ করতে চেয়েছিলেন নির্মাতা চয়নিকা চৌধুরী। এরই মাঝে ওমরাহ করতে গিয়েছিলেন মাহি। আর এসেই নায়িকা জানান, ইমন ও ডিএ তায়েবের সঙ্গে কাজটি করতে পারছেন না তিনি। কারণ শারীরিক অসুস্ততা।

হঠাৎ করে মাহিয়া মাহির এমন  সিদ্ধান্তে বিপাকেই পড়েছিলেন নির্মাতা। অসুস্থতার অজুহাতে কাজটি থেকে সরে গেলেও মাহিকে স্বামীর সঙ্গে ঘুরতে দেখা গেছে গত দুইদিন। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ঘুরাঘুরির ছবিও পোস্ট করেন তিনি। শুটিংয়ের ঠিক দুইদিন আগে মাহির এমন সিদ্ধান্তকে অপেশাদার আচরণ বলেই মনে করছেন অনেকেই।
 
মাহি সরে যাওয়ায় বিকল্প হিসেবে পরীমনিকে পেয়েছন চয়নিকা। তাই বেজায় খুশি তিনি। গতকাল থেকে পরীমনি-ইমন ও ডিএ তায়েবকে নিয়ে রাজধানীর অদূরে ধামরাইয়ের ফিল্ম সিটিতে শুটিং শুরু হয়ে ওয়েব ফিল্মটির।

জানা গেছে, ছবিতে পরী অভিনয় করছেন বড়লোকের মেয়ের চরিত্রে। তুলনায় গরিব এক ছেলের সঙ্গে বিয়ে হয় তার। কিন্তু বিয়েতে তার সম্মতি ছিল না। বাবার শর্তে বাধ্য হয়ে বিয়েটা করতে হয়। বিয়ের পর থেকেই স্বামীর সঙ্গে খারাপ ব্যবহার করতে থাকেন পরী। মানসিক নির্যাতন চালাতে থাকেন স্বামীর ওপর।

সম্পূর্ণ সামাজিক গল্পের ছবি হবে এটি। গল্পের শেষে সবার জন্য একটি বার্তাও থাকছে বলে জানিয়েছেন নির্মাতা চয়নিকা।

পরীমনিকে নেয়া পর চয়নিকা বলেন, আমি মনে করি ভাগ্য একটা বড় ফ্যাক্টর। ভাগ্য সহায় হলে কোনো কাজই আটকে থাকে না। পরীমনির কাছে ধন্যবাদ ও কৃতজ্ঞতা সে আমার নতুন কাজের অংশীদার হয়েছেন।