• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২১, ০৬:৫৪ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ২০, ২০২১, ১২:৫৫ এএম

রেকর্ড গড়লো সিমলার নিষিদ্ধ সিনেমা (ভিডিও)

রেকর্ড গড়লো সিমলার নিষিদ্ধ সিনেমা (ভিডিও)

রুবেল আনুশ পরিচালিত সিনেমাটি সম্প্রতি সেন্সর বোর্ডে ‘প্রেমকাহন’ নামে জমা পড়েছিল। সেখানে বোর্ড সদস্যরা ছবিটিকে সর্বসাধারণের জন্য সিনেমা হলে প্রদর্শনের অনুপযুক্ত ঘোষণা করে। পরবর্তীতে পরিচালক ছবিটি ইউটিউবে মুক্তি দেন।

গত ২৫ নভেম্বর লাইভ রেডিও নামের ইউটিউব চ্যানেলে মুক্তি পায় ছবিটি। মুক্তির প্রথম থেকেই দারুণ সাড়া ফেলে ‘‘নিষিদ্ধ প্রেমের গল্প’। সেই ধারাবাহিকতায় মুক্তির ২৫ দিনের মধ্যেই ১০ লাখ দর্শক ছবিটি দেখে ফেলেছেন। যা ইউটিউবে বাংলা সিনেমা মুক্তির ক্ষেত্রে রেকর্ড।

এই অর্জনে উচ্ছ্বসিত ছবির পরিচালক রুবেল আনুশ। তিনি দর্শকদের ধন্যবাদ জানিয়ে বলেন, ‘আমার কৃতজ্ঞতার শেষ নেই দর্শকের প্রতি। তারা আমার সিনেমাটিকে ভালোবেসেছেন, দেখেছেন। অনেকে অনেক ভালো ভালো মন্তব্য করেছেন।

যা আমার জন্য প্রেরণার। ছবিটি নিয়ে এতো দ্রুত এতো ভালো রেসপন্স আসবে ভাবতে পারিনি। সবাই বাংলাদেশি সিনেমার সঙ্গে থাকুন।’

তিনি আরও বলেন, ‘আমরা ছবিটি হলে আনতে চেয়েছিলাম। সেটা পারিনি। ওটিটি প্ল্যাটফর্মেও মুক্তি দিতে চেয়েছিলাম। কিন্তু কেউই সেন্সর ছাড়পত্র ছাড়া চালাতে রাজি নন। তাই ইউটিউবেই ছবিটি মুক্তি দিয়েছি। সেখান থেকে যে ফিডব্যাক তা সত্যি আমাকে ভালো কাজের জন্য সাহস যুগাচ্ছে।’

‘নিষিদ্ধ প্রেমের গল্প’ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিমলা ও মামুন। এছাড়াও আছেন মনিরা মিঠু, সোহেল খান, মোহাম্মদ সালমান, নোভাই নোভিয়া, মুনমুন আহমেদ মুন, আকাশ মেহেদি, একে আজাদ সেতু, শিমুল খান।

ছবির সংগীত পরিচালনা করেছেন সোহেল রাজ। প্রযোজনা করেছে আনুশ ফিল্মস। সহ-প্রযোজক রেড পিকচার্স।

এমইউ