• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২১, ০৪:৪৫ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ২৫, ২০২১, ০৪:৪৫ পিএম

বিশেষ বার্তা দিলেন পরীমনি (ভিডিও)

বিশেষ বার্তা দিলেন পরীমনি (ভিডিও)

জীবনের আঁকাবাঁকা পথে বারবার হোঁচট খেয়েছেন। এরপর আবার ঘুরে দাঁড়িয়েছেন। হার না মানা সেই মানবীর নাম পরীমণি। ঢাকাই সিনেমার আলোচিত প্রতিবাদী নায়িকা তিনি। মামলা, কারাগার, আদালত, বিতর্ক, সমালোচনা এসবের ঝড় সামলে তিনি এখন পুরোদমে সিনেমার কাজে ব্যস্ত। হাতে রয়েছে একাধিক সিনেমার স্ক্রিপ্ট।

সম্প্রতি পরীমণি যুক্ত হন ওয়েব ফিল্ম ‘কাগজের বউ’-এ। যেটি নির্মাণ করছেন চয়নিকা চৌধুরী। এতে চিত্রনায়ক ইমন ও অভিনেতা ডি এ তায়েবের সঙ্গে অভিনয় করেছেন পরী।

আগে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় ছিলেন তিনি। প্রায় প্রতিদিনই কোনো না কোনো ছবি বা স্ট্যাটাস দিতেন। কিন্তু মাদককাণ্ডের পর অনেকটাই নিষ্ক্রিয় হয়ে গেছেন নায়িকা। বেশ কিছু দিন নীরব থাকার পর শুটিংয়ের সুবাধে সম্প্রতি ফেসবুকে অ্যাকটিভ হয়েছেন তিনি। দিয়েছেন একাধিক পোস্ট।

শুক্রবার (২৪ ডিসেম্বর) তিনটি ছবি পোস্ট করেছেন পরী। সেখানে তাকে সাদা রঙের শাড়ি পরিহিত অবস্থায় দেখা গেছে। তার চোখে-মুখে উচ্ছ্বল হাসি, আর কোলে রয়েছে পোষ্যপ্রাণী। ক্যাপশনে দিয়েছেন ইতিবাচক বার্তা। লিখেছেন, ‘শেষ হয়ে গেছে বলে কাঁদবেন না; হাসুন, কারণ এটা ঘটেছে।’

১৬ ঘণ্টায় পরীমণির পোস্টটিতে ৬৮ হাজারের বেশি রিঅ্যাকশন পড়েছে। তবে কমেন্ট অপশন তিনি বন্ধ করে রেখেছেন বিধায় কেউ মন্তব্য করতে পারেনি।

উল্লেখ্য, গত আগস্ট মাসে পরীমণির বনানীর বাসায় র‍্যাব অভিযান চালায়। এ সময় বিপুল মাদকসহ তাকে আটক করা হয়। এরপর মাদক মামলায় তাকে গ্রেপ্তার করে পাঠানো হয় কারাগারে। প্রায় একমাস কারাগার ও আদালতের চক্কর কেটে গত ১ সেপ্টেম্বর জামিনে মুক্তি পান এ নায়িকা।

এর কয়েক দিন পর থেকেই সিনেমার কাজে নেমে পড়েন পরী। এরই মধ্যে কাজ করেছেন ‘গুণিন’, ‘মুখোশ’ সিনেমায়। এ ছাড়া নতুন বছরে সম্পন্ন করবেন ‘প্রীতিলতা’ সিনেমার বাকি অংশের শুটিং।

এমইউ