• ঢাকা
  • শনিবার, ২৮ মে, ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯
প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০২১, ০৬:৪৪ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ২৮, ২০২১, ১২:৪৪ পিএম

সালমানকে শুভেচ্ছা জানিয়ে যা লিখলেন প্রেমিকা ক্যাটরিনা 

সালমানকে শুভেচ্ছা জানিয়ে যা লিখলেন প্রেমিকা ক্যাটরিনা 

বলিউডের ভাইজান সালমান খান সোমবার ৫৭ বছরে পা রাখলেন। জীবনের ৫৬ বছর পেরিয়ে গেলেও এখনও বিয়ে করেননি এই সুপারস্টার। তবে কিছুদিন আগে ঠিকই বিয়ে করে নিয়েছেন তার সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ।

সোমবার ইনস্টাগ্রাম স্টোরিতে ‘বার্থ ডে’ বয়ের একটি ছবি পোস্ট করেন ক্যাটরিনা। প্রাক্তন প্রেমিকা ও সদ্য বিবাহিতা ক্যাটরিনা কাইফের শুভেচ্ছাবার্তা নজর কেড়েছে ভক্তদের।
 
সালমানের ছবি পোস্ট করে ক্যাটরিনা লেখেন, ‘সালমান, তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। আশা করি যেন তোমার ভালোবাসার আলো ও প্রতিভা চিরকাল তোমার সঙ্গে থাকে।’

জন্মদিনের মাত্র কয়েক ঘণ্টা আগেই ভয়ঙ্কর অভিজ্ঞতার মুখে পড়েছিলেন সালমান। সালমানকে সাপে দংশনের পর, প্রাথমিক চিকিৎসার জন্য তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। ঘণ্টা খানেক পরই ছেড়ে দেওয়া হয় তাকে। এখন সুস্থ আছেন অভিনেতা।

এদিকে গত ৯ ডিসেম্বর রূপকথার বিয়ে সেরেছিলেন ভিকি-ক্যাটরিনা। যোধপুরের ঐতিহাসিক দুর্গ, সিক্স সেন্সেস বারওয়ারায় গোধূলিবেলায় চারহাত এক হয়েছে ভিকি-ক্যাটরিনার। এই জুটির বিয়ের প্রস্তুতি নিয়ে তোলপাড় হয়েছে সংবাদমাধ্যম, তবে বিয়ের আগে পর্যন্ত নিজের সম্পর্ক নিয়ে একটা শব্দও খরচ করেননি দুজনে।

বিয়ের পর্ব শেষে যৌথ বিবৃতিতে সোশ্যাল মিডিয়ায় দুজনে জানান, ‘শুধুমাত্র ভালোবাসা আর কৃতজ্ঞতাতেই আমাদের হৃদয় ভরপুর… সেই সবের জন্য যা আমাদের এই মুূহূর্ত এনে দাঁড় করিয়েছে। আপনাদের সকলের ভালোবাসা আর আর্শীবাদ কাম্য আমাদের এই নতুন যাত্রাপথে’।

এমইউ