• ঢাকা
  • শুক্রবার, ২৭ মে, ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯
প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২২, ০১:১৫ এএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২, ২০২২, ০৭:১৫ পিএম

বুবলীর ফিট থাকার রহস্য

বুবলীর ফিট  থাকার রহস্য
শবনম বুবলী

এই সময়ের অন্যতম ব্যস্ত নায়িকা শবনম বুবলী।  ঢাকাই সিনেমার পরিচালকদের কাছে ভরসার নামও তিনি। আজ উত্তরা তো কাল সাভার থাকছেন তিনি, শুটিং করছেন। এই ব্যস্ত সময়েও কিভাবে নিজেকে ফিট রাখছেন, নিজের সৌন্দর্য ধরে রাখছেন করছেন?

বুবলী বলেন, মাসল তৈরির প্রতি সাধারণত নারীদের গুরুত্ব কম থাকে, আমারও। মূলত নিজেকে স্বাভাবিক রাখতেই জিম করি। তবে আমি পানি বেশি পানের চেষ্টা করি।

যতই শুটিং ব্যস্ততা থাকুক না কেনো বুবলী নিয়মিত জিমে যান। বুবলী বলেন, ‘মিডিয়া খুব চ্যালেঞ্জিং একটা পেশা। অনেক কিছু মেনে চলতে হয়। সৌন্দর্যের দিকেও বাড়তি সচেতন থাকতে হয়। শত ব্যস্ত থাকলেও নিয়ম করে নিজেকে পরিপাটি রাখতে, ফিট থাকতে সময় ব্যয় করতেই হয়। শুটিংয়ের ব্যস্ত থাকলেও নিয়মিত জিম করি। তবে জিমে ইনস্ট্রমেন্ট খুব কম ইউজ করি।’

জিমের পাশাপাশি নিয়মিত ইয়োগাতে সময় দেন ঢাকাই ছবির এই নায়িকা।

বুবলী বলেন, ‘ইয়োগা অনেক বছর ধরে করছি। বলতে গেলে ছোটবেলা থেকেই করি। অলমোস্ট ইয়োগার ৪০-৫০টি আসন জানি। ইয়োগা করলে মন থেকে খুব ভালো ফিল করি। এটা কিন্তু এমন না যে ওয়েট কমানোর জন্য করা। ইয়োগা করলে নিজের মধ্যে এনার্জি পাই, নিজের মধ্যে প্রফুল্লতা কাজ করে।’

সম্প্রতি নতুন একটি ওয়েব ফিল্মে চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী, নাম ‘টান’। এতে বুবলীর বিপরীতে নায়ক হিসেবে থাকছেন সিয়াম আহমেদ। 

জাগরণ/এসএসকে