• ঢাকা
  • শনিবার, ২৮ মে, ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯
প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২, ০৪:৪৩ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২৫, ২০২২, ১০:৪৩ এএম

চাষ করতে করতেই বানান অশ্লীল সিনেমা!

চাষ করতে করতেই বানান অশ্লীল সিনেমা!

সবাই চায় বেশি টাকা উপার্জন করতে। এর মধ্যে কেউ রাত দিন পরিশ্রম করে টাকা উপার্জন করে আবার অনেকেই শর্ট কার্ট রাস্তা অবলম্বন করে টাকা উপার্জন করেন। 

এভাবেই শর্ট কার্ট রাস্তা ওনলি ফ্যানস-এর মাধ্যমে অনেকেই টাকা উপার্জন করছেন। ক্ষেতে চাষ করতে করতেই অশ্লীল সিনেমা বানাতে শুরু করেছিলেন। মাসে প্রায় ২ কোটি টাকারও বেশি আয় করতেন তিনি। এমন শর্টকার্ট রাস্তা অবলম্বন করেই কোটি কোটি টাকা উপার্জন করেছেন আমেরিকার শিকাগোতে বসবাসকারী এমা ম্যাগনোলিয়া।
 
অনলি ফ্যানস হলো একটি অ্যাডাল্ট সাইট, যেখানে রেজিস্ট্রেশন করার পরে সবাই নিজেদের বোল্ড ফটো শেয়ার করে। সেই সকল ফটো দেখার জন্য অন্য লোকেরা টাকা দিয়ে সেই অ্যাডাল্ট সাইটের সাবস্ক্রিপশন গ্রহণ করে। কিন্তু অনেকেই এই অ্যাডাল্ট সাইটের মাধ্যমে টাকা উপার্জন করার পর সেখান থেকে অবসর নিয়ে নেয়। 

এমনই এক অ্যাডাল্ট স্টার নিজের অবসরের কথা ঘোষণা করেছেন। অনলি ফ্যানস-এর সেই ট্যাটু স্টারের নাম হলো এমা ম্যাগনোলিয়া। এমা নিজের জীবনের সঙ্গে জড়িত অনেক অজানা তথ্য সকলের সঙ্গে শেয়ার করেছেন। এমা জানান, প্রথমে তিনি একজন কৃষক ছিলেন। পরে তিনি সেই অ্যাডাল্ট সাইট অনলি ফ্যানস-এর সম্পর্কে জানতে পারেন। সেই অ্যাডাল্ট সাইটের মাধ্যমে এমা অনেক টাকা উপার্জন করেন। কিন্তু তিনি খুব তাড়াতাড়ি সেই দুনিয়া থেকে অবসর নিতে চান। 

এমা সেই অ্যাডাল্ট সাইটের দুনিয়া থেকে অবসর নেয়ার পর কী করতে চান, সেই প্ল্যানও সকলের সঙ্গে শেয়ার করেছেন। এমা ম্যাগনোলিয়া অ্যাডাল্ট সাইটের দুনিয়া থেকে অবসর গ্রহণ করার পরে আবার তার পুরনো কাজে ফিরে যেতে চান। অর্থাৎ তিনি আবার চাষ শুরু করতে চান। 

২২ বছর বয়সের এমা ম্যাগনোলিয়া জানিয়েছেন যে, অ্যাডাল্ট স্টার হওয়ার পরে তাকে খুব একটা কষ্ট করে টাকা উপার্জন করতে হয়নি। কিন্তু পুরনো কৃষকের জীবনই তার কাছে বেশি পছন্দের। আমেরিকার শিকাগোতে বসবাসকারী এমা ম্যাগনোলিয়া সেই অ্যাডাল্ট সাইটের মাধ্যমে প্রতি মাসে প্রায় ২ কোটি টাকার মতো উপার্জন করছেন। এর জন্য এমা ম্যাগনোলিয়া তার সকল সাবস্ক্রাইবারকে ধন্যবাদ জানিয়েছেন।