• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২২, ০৩:২৯ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ৪, ২০২২, ০৩:২৯ পিএম

প্রিসিলার অতিথি ইলিয়াস কাঞ্চন

প্রিসিলার অতিথি ইলিয়াস কাঞ্চন

ভিনদেশে থেকেও দেশ ও দেশের মানুষের জন্য যে কাজ করা যায়, তার অনন্য উদাহরণ ফাতেমা নাজনীন প্রিসিলা। সুদূর যুক্তরাষ্ট্রে বসবাস করেন তিনি। বেড়ে ওঠা সেখানকার সমাজ ব্যবস্থায়। কিন্তু প্রিসিলার মনে-প্রাণে বাংলা ও বাংলাদেশ। তাই প্রতিনিয়ত দেশের মানুষের পাশে দাঁড়ান এই তরুণী।  

প্রিসিলার মূল পরিচিতি ফেসবুকে ভার্চুয়াল ইন্টারভিউয়ের জন্য। তিনি দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তিকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত করেন এবং তাদের অজানা কথাগুলো তুলে ধরেন সবার সামনে।

এবার এই মেধাবী তরুণীর অতিথি হচ্ছেন কিংবদন্তি নায়ক ইলিয়াস কাঞ্চন। যিনি সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে বিজয়ী হয়েছেন। এই নির্বাচনকে ঘিরে নানা সমালোচনা, বিতর্ক হয়েছে। আবার ইলিয়াস কাঞ্চনের মতো নন্দিত ব্যক্তিত্বের জয়ে আশাবাদী হয়েছেন সিনেমার মানুষেরা।

সিনেমা ও নির্বাচনের সার্বিক বিষয় নিয়ে কাঞ্চন কথা বলবেন প্রিসিলার সঙ্গে। ঢাকায় থেকে তিনি নিউইয়র্কবাসী প্রিসিলার নানা প্রশ্নের জবাব দেবেন। 

আগামী রোববার (৬ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায় প্রিসিলার ফেসবুক পেজ থেকে সাক্ষাতকারটি সরাসরি প্রচারিত হবে।

উল্লেখ্য, প্রিসিলা একসময় অভিনয়, মডেলিং, নাচ ও গানের চর্চা করতেন। অভিনয় ও মডেলিং বিষয়ে কোর্স করেছিলেন নিউইয়র্ক ফিল্ম একাডেমি থেকে। আবার নাচ-গানের প্রশিক্ষণ নিয়েছেন স্কুলে। গান গেয়ে নিউইয়র্কে পুরস্কারও পেয়েছিলেন এই তরুণী। তবে সবকিছু ছাপিয়ে তিনি এখন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবে প্রতিষ্ঠিত।
ইউএম